আবুধাবীতে জাতীয় শ্রমিক লীগের আমিরাতের জাতীয় দিবস উদযাপন

আমিরাত প্রতিনিধি
  • Update Time : বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯, ১১:১৩ pm
  • ৪৪ বার পড়া হয়েছে

সংযুক্ত আরব আমিরাতের জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আরব আমিরাতের ৪৮তম স্বাধীনতা ও জাতীয় দিবস নানা আয়োজনের মাধ্যমে উদযাপন করা হয়।

এ উপলক্ষে গত সোমবার (২ ডিসেম্বর)আবুধাবীর কর্ণেস পার্কে সংগঠনের সভাপতি মাহমুদুল আলম বিবিসির সভাপতিত্বে ও মিজান হাওলাদারের সঞ্চালনায় এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদ আবুধাবী কেন্দ্যীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ইমরাদ হোসেন ইমু, বঙ্গবন্ধু পরিষদের সাধারন সম্পাদক নাসির তালুকদার, শওকত আকবর, মোহাম্মদ জামশেদ, শেখ কামাল প্রমুখ।অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন মউন উদ্দিন, মোহাম্মদ মাহবুবসহ সংগটনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানের পূর্বে শ্রমিক লীগের কর্মকর্তা কর্মীদের সাথে আামিরাতে নিযুক্ত বাংলাদেশের মান্যবর রাষ্ট্রদূত ডা; মোহাম্মদ ইমরান দাড়িয়ে ছবি তোলেন এবং তাদের শুভ কামনা জানান।

বক্তারা আমিরাতের এগিয়ে যাবার বিভিন্ন প্রসংগ তুলে ধরে বলেন, আমাদের বাংলাদেশও এগিয়ে যাচ্ছে জননেত্রী শেক হাসিনার গতিশীল নেতৃত্বে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে সকলকে দেশে বিদেশে একযোগে কাজ করতে হবে। আর প্রবাসে দেশের ভাবমুর্তি উজ্জ্বল করতে হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 cplusbd.net