হাটহাজারীতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের পলাতক আসামী কুখ্যাত সন্ত্রাসী ওয়াসিম গ্রেফতার

মোঃ আলমগীর হোসেন, হাটহাজারী প্রতিনিধি
  • Update Time : সোমবার, ১১ নভেম্বর, ২০১৯, ০৯:০৫ pm
  • ১৩৮৭ বার পড়া হয়েছে

হাটহাজারীতে ধর্ষণ মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার ১০ নভেম্বর রাতে চট্টগ্রাম শহর থেকে ধর্ষক ও কুখ্যাত সন্ত্রাসী ওয়াসিমকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত ওয়াসিম (৩২) হাটহাজারী পৌরসভার রঙ্গীপাড়া মচুয়া বাপের বাড়ির মৃত গুরা মিয়ার পুত্র, এলাকায় না থাকলেও পাহাড়ঘেঁষা সন্দ্বীপ কলোনীতে ত্রাসের রাজত্ব কায়েম করেছে।

জানতে চাইলে হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর সিপ্লাসকে বলেন,গত ৮অক্টোবর দিবাগত রাত ১২টার দিকে সন্দ্বীপ পাড়ার একটি পাহাড়ের চূড়ায় ৫ ও ৪বছর বয়সী দুই পুত্র সন্তানের সামনে ঘরের পেছনের দরজা ভেঙ্গে এলাকার কুখ্যাত সন্ত্রাসী ওয়াসিম(৩২) ও তার সহযোগী দুলাল(৩১) প্রবাসীর স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করে।

এই ঘটনাই ধর্ষিতা প্রবাসীর স্ত্রী বাদী হয়ে ২জনকে আসামী করে হাটহাজারী মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

অপর আসামী দুলালকে গ্রেফতার করার চেষ্টা চলছে।

গ্রেফতারকৃতকে আসামীকে সোমবার চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য,গত ৮অক্টোবর দিবাগত রাত ১২টার দিকে পৌরসভার সন্দ্বীপ পাড়ার একটি পাহাড়ের চূড়ায় ৫ ও ৪বছর বয়সী আপন দুই পুত্র সন্তানের সামনে ঘরের পিছনের দরজা ভেঙ্গে এলাকার কুখ্যাত সন্ত্রাসী ওয়াসিম(৩২) ও তার সহযোগী দুলাল(৩১) ধারালো দা দিয়ে জিম্মি করে শিশু সন্তানের সামনেই তারা পালাক্রমে ধর্ষণ করে। তাদেরকে বাপ-ভাই ডেকেও রক্ষা পাইনি ধর্ষিতা।

পুলিশ ও স্থানীয় সূত্র মতে,ধর্ষক ওয়াশিম এলাকার চিহ্নিত সন্ত্রাসী এবং একটি খুন, ডাকাতি ও একাধিক মাদক মামলার জেলখাটা আসামী। পৌর এলাকার রঙ্গীপাড়া মচুয়া বাপের বাড়ির মৃত গুরা মিয়ার এই পুত্র এলাকায় না থাকলেও পাহাড়ঘেঁষা সন্দ্বীপ কলোনীতে ত্রাসের রাজত্ব কায়েম করেছে।

এর আগেও বিভিন্ন সময় সে ওই এলাকার নিরীহ পরিবারে পুরুষ সদস্যদের অনুপস্থিতিতে রাতের অন্ধকারে ঘরে প্রবেশ করে ধর্ষণের ঘটনা ঘটিয়েছে। অপর ধর্ষক দুলাল বরিশাল জেলার কালামের পুত্র এলাকার ত্রাস হিসেবে কুখ্যাতি রয়েছে।

More News Of This Category
© All rights reserved © 2019 cplusbd.net