প্রেমে ব্যর্থ হয়ে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

রাঙ্গুনিয়া প্রতিনিধি
  • Update Time : সোমবার, ৪ নভেম্বর, ২০১৯, ০৬:৪১ pm
  • ৫২৫০ বার পড়া হয়েছে

রাঙ্গুনিয়ায় প্রেমে ব্যর্থ হয়ে এক এস.এস.সি পরীক্ষার্থী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

সোমবার (৪ নভেম্বর) রাঙ্গুনিয়া পৌরসভার ইছাখালী সদরে এই ঘটনা ঘটে। তাঁর নাম আশরাফ উদ্দিন (১৬)। সে ওই এলাকার হেলাল উদ্দিনের একমাত্র পুত্র সন্তান এবং রাঙ্গুনিয়া আদর্শ বহুমুখী পাইলট উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের এস.এস.সি পরীক্ষার্থী।

রাতে ঘুমানোর পর সকাল ১১টা পর্যন্ত সে কক্ষের দরজা না খুললে অন্য বিল্ডিং থেকে জানালা দিয়ে তাঁর ঝুলন্ত লাশ দেখতে পায় স্বজনরা। পরে দরজা ভেঙ্গে কক্ষের ভেতরে গিয়ে ফ্যানের সাথে ঝুলন্ত ছাত্রটির লাশ উদ্ধার করা হয়। এসময় তার লাশের পাশে একটি চিরকুট পাওয়া যায়। এই চিরকুটে প্রেমে ব্যর্থ হওয়ার বিষয়টি লেখা ছিল বলে জানায় পুলিশ।

ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ইছাখালী সদরের জাকিরাবাদ সড়ক দিয়ে অল্প এগুলোই সড়কের পশ্চিম পাশে তাদের বিল্ডিং। পাশাপাশি দুটো বিল্ডিং। এরমধ্যে একটি তিন তলা ভবনের দ্বিতীয় তলায় থাকতো নিহত আশরাফ উদ্দিনরা।

ভেতরে গিয়ে দেখা যায়, লাশকে ঘিরে স্বজনরা কান্নাকাটি করছে। কথা হয় আশরাফের মা পাপিয়া আক্তারের সাথে। একমাত্র পুত্র সন্তানের শোকে সে বার বার জ্ঞান হারিয়ে ফেলছেন।

তিনি বলেন, আশরাফ গত কয়েকদিন ধরে আনমনা ছিল। জিজ্ঞেস করলে কিছু বলতো না। রবিবার রাত ১২টার দিকে তাঁর নিজ কক্ষে প্রতিদিনের মতো দরজা বন্ধ করে সে ঘুমাতে যায়। সকাল থেকে তাঁকে অনেকবার ডাকার পরও সে ঘুম থেকে উঠছিল না। এভাবে সকাল ১০টা পর্যন্ত ডাকার পর আমাদের পাশ্ববর্তী বিল্ডিং মদিনা টাওয়ারের ম্যানাজার মো. বাবুলকে ফোন করি। সে সহ কক্ষের ভেতরে গিয়ে আমার ছেলের লাশ দেখতে পায়। আমার দুই মেয়ে ও এক ছেলের মধ্যে আশরাফ উদ্দিন মেঝো সন্তান।’

পাশ্ববর্তী মদিনা টাওয়ারের ম্যানাজার মো. বাবুল বলেন, ‘আমাকে ফোন করলে আমি আমাদের বিল্ডিং থেকে তাঁদের বিল্ডিংয়ের দ্বিতীয় তলায় ছেলেটির কক্ষ বরাবর দেখার চেষ্টা করি। তাঁর কক্ষের একটি জানালা অর্ধেক খোলা ছিল। সেদিক দিয়ে তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে তাঁর পরিবারের সদস্যরা সহ তাঁর কক্ষের দরজার লকারটি ভেঙ্গে ভেতরে গিয়ে দেখি ফ্যানের সাথে তাঁর নিথর দেহ ঝুলে আছে।’

রাঙ্গুনিয়া থানার উপ পরিদর্শক (এস.আই) মাহবুবুল আলম বলেন, “আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে তাঁর সুরতাহাল প্রতিবেদন সংগ্রহ করি। এসময় তাঁর গলায় ক্ষত ছিল এবং লাশের পাশে একটি চিরকুট লেখা দেখতে পায়। যেটিতে প্রেমে ব্যর্থ হওয়ার বিষয়টি লেখা ছিল। সম্ভবত প্রেমে ব্যর্থ হয়েই সে আত্মহত্যা করেছে। আমরা লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি। এই বিষয়ে আরো তদন্ত করা হচ্ছে।”

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 cplusbd.net
Shares