উখিয়ায় ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

কক্সবাজার প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯, ১১:৩৭ am
  • ২৪ বার পড়া হয়েছে

মাদক পাচার প্রতিরোধে অগ্রণী ভুমিকা পালন করে যাচ্ছে র‍্যাপিড একশ্যান ব্যাটালিয়ন (র‍্যাব) সদস্যরা।

গতকাল ১১ নভেম্বর (সোমবার) ইয়াবা ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদের তথ্য অনুযায়ী রাত পৌনে ৮ টার দিকে উখিয়া উপজেলার পালংখালী বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ৫ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয়।

আটককৃত মাদক কারবারীরা হচ্ছে, উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের তুতুরবিল এলাকার জাফর আলমের ছেলে শাহাব উদ্দিন (২৩) ও করইবনিয়া এলাকার জাগির হোসেনের ছেলে আবদুল গফুর (৩২)।

অভিযানের সত্যতা নিশ্চিত করে র‍্যাব-১৫ সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ শাদী জানান, গোপন সংবাদের মাধ্যমে র‍্যাব জানতে পারে যে, উখিয়ার পালংখালী বাজারে ইয়াবা ক্রয়-বিক্রয়ের জন্য মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে র‍্যাবের চৌকস আভিযানিক দল রাত পৌনে ৮ টার দিকে বাজারে অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক করে। পরে উপস্থিত সাক্ষীদের সামনে ধৃত দুই মাদক ব্যবসায়ীর দেহ তল্লাশি করে ৫হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ২৫ লক্ষটাকা।

তিনি আরো জানান, জেলার আনাছে কানাচে লুকিয়ে থাকা অনেক মাদক কারবারী বিভিন্ন কৌশল অবলম্বন করে ইয়াবা পাচার অব্যাহত রেখেছে। সেই সমস্ত মাদক কারবারীদের আইনের আওতাই নিয়ে আসতে আমাদের র‍্যাব সদস্যদের চলমান এই অভিযান অব্যাহত আছে এবং থাকবে।

আটক দুই মাদক ব্যবসায়ীকে সংশ্লিষ্ঠ ধারায় মামলা দায়ের করে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।

More News Of This Category
© All rights reserved © 2019 cplusbd.net