শেষ মুহূর্তের গোলে মোহনবাগানের হার

সিপ্লাস প্রতিবেদক
  • Update Time : রবিবার, ২০ অক্টোবর, ২০১৯, ১১:৩৩ pm
  • ৬৫ বার পড়া হয়েছে

শেষ দিকে ১০ জনের দল নিয়েও লাওসের ইয়াং এলিফ্যান্টস চমক দেখালো শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের শুরুতে। রবিবার ‘এ’ গ্রুপের দ্বিতীয় ম্যাচে শেষ মুহূর্তের লক্ষ্যভেদে তাদের কাছে ২-১ গোলে হেরেছে ভারতের ঐতিহ্যবাহী ক্লাব মোহনবাগান।

চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে প্রথম গোল করে মোহনবাগান। ১৮ মিনিটে সোসেবা বেইতিয়ারের কর্নারে ফ্রান্সেসকো হাভিয়ের মুনোসের হেড থেকে হুলিয়েন কলিনসের হেড জড়ায় জালে। কিন্তু লিড ধরে রেখে প্রথমার্ধ শেষ করতে পারেনি মোহনবাগান।

ইয়াং এলিফ্যান্টস বিরতির দুই মিনিটে আগে সমতা ফেরায়। চান্থাচোনে থিনোলাথের থ্রু থেকে গোলকিপারের মাথার ওপর দিয়ে বল জালে ঠেলে দেন সোমেক্সে কেয়োহানাম।

বিরতির পর দুই দলই ব্যবধান বাড়ানোর ‍সুযোগ পায়। মোহনবাগানের ফরোয়ার্ড সালভাদোর পেরেস গোলমুখের সামনে থেকে শট নেওয়ার আগেই বল বিপদমুক্ত করেন গোলকিপার। ৭২ মিনিটে এলিফ্যান্টসের এক খেলোয়াড়ের শট লাগে ক্রসবারে।

শেষ তিন মিনিট ছিল উত্তেজনায় ভরপুর। ৮৭ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন এলিফ্যান্টসের অধিনায়ক ভান্না। পেনাল্টি পেয়েও ব্যবধান বাড়াতে পারেনি মোহনবাগান। সোসেবা বেইতিয়ারের শট ঝাঁপিয়ে রুখে দেন গোলকিপার। মোহনবাগানের পেনাল্টি মিসের কষ্ট আরও বাড়িয়ে দেয় এলিফ্যান্টস দ্বিতীয় গোল করলে। ৮৯ মিনিটে কাউন্টার অ্যাটাক থেকে গোল করে ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে লাওসের দল।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 cplusbd.net
Shares