ফটিকছড়িতে ভন্ড শুক্কুর ফকির গ্রেফতার

ফটিকছড়ি প্রতিনিধি
  • Update Time : বুধবার, ৯ অক্টোবর, ২০১৯, ০৮:৩১ pm
  • ১০৮ বার পড়া হয়েছে

ফটিকছড়িতে আবদুর শুক্কুর নামে এক ভন্ড ফকিরকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৯ অক্টোবর) সকালে ফটিকছড়ির পাইদং ইউনিয়নের বেড়াজালি গ্রাম থেকে জনতা কর্তৃক ধৃত হলে তাকে ফটিকছড়ি থানা পুলিশ আটক করে থানায় নিয়ে আসে। তার বিরুদ্ধে এলাকার সহজ-সরল লোকদের সরলতার সুযাগ নিয়ে বিভিন্ন তাবিজ-কবজ, পানি পড়া, ঝাড়ঁফুক করে টাকা পয়সা হাতিয়ে নেওয়ার অনেক অভিযাগ রয়েছে।

স্থানীয়রা অভিযাগ করে বলেন, উপজেলার পাইন্দং হাইদচকিয়া গ্রামের ফরেষ্টার দোকানের পশ্চিম পাশের বাড়ির নুরুল আলমের ছেলে ভন্ড ফকির শুক্কুর, যার কান ধর্মীয় জ্ঞান নেই। শুক্কুর অনেক দিন যাবত এলাকার সাধারণ মহিলাদের বিভিন্ন অসুখের চিকিৎসা দেওয়ার কথা বলে তাবিজ-কবজ, ঝাঁড়পুক ও পানি পড়া দিয়ে টাকা হাতিয়ে নিত। তার এমন ভন্ডামীর বিরুদ্ধে অভিযোগের প্রেক্ষিতে পাইন্দং ইউপি চেয়ারম্যান সরোয়ার হোসন স্বপন বিচারের মাধ্যমে মানুষ ঠকানোর এ কাজ না করতে নিষেধ করেন। এরপর কিছু দিন নিরব থাকার পর আবারো একই কাজ শুরু করলে বুধবার সাধারন জনগণ পাইদং ইউনিয়নর বেড়াজালি গ্রামের একটি বাড়িত তাকে আটক করে রাখলে খবর পেয়ে পুলিশ গ্রেফতার করে নিয়ে আসে।

স্থানীয় পাইদং ইউপি সদস্য আনোয়ার হোসন জানান, ভন্ড শুক্কুর ফকির গতকাল রাতে এক প্রবাসীর ঘর রাত কাটানোর খবর পেয়ে আজ বুধবার সকাল এলাকার জনগন তাকে ওই ঘর থক আটক করে পুুিলশক খবর দিলে থানা পুলিশ তাকে আটক করে নিয়ে যায়।

এ ব্যাপারে ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ বাবুল আক্তার বলেন, বেড়াজালি এলাকার জনগন শুক্কুর নাম এক ভন্ড ফকিরকে আটকের কথা জানালে তাক পুলিশ পাঠিয়ে থানায় নিয়ে আসা হয়। বহস্পতিবার তাকে কোর্টে চালান দেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 cplusbd.net
Theme Dwonload From ThemesBazar.Com
Shares