তৃণমূলের সব কমিটি ভেঙ্গে ৯০ দিনের মধ্যে দক্ষিণ জেলা বিএনপির সম্মেলনের আশ্বাস

সিপ্লাস প্রতিবেদক
  • Update Time : বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০১৯, ০৬:২৪ pm
  • ৭৯ বার পড়া হয়েছে

৯০ দিনের মধ্যেই চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সম্মেলন করা হবে জানিয়ে দক্ষিণ জেলা বিএনপির নবগঠিত কমিটির আহ্বায়ক আবু সুফিয়ান বলেছেন, কেন্দ্রের নির্দেশ অনুযায়ী তৃণমূলের সকল কমিটি ভেঙে দিয়ে আহ্বায়ক কমিটি গঠন করা হবে এরপর জেলা সম্মেলন অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা জানিয়েছেন আবু সুফিয়ান।

উল্লেখ্য, গত ২ অক্টোবর কেন্দ্র থেকে ৬৫ সদস্যের চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

নগর বিএনপির সিনিয়র এই সহসভাপতি জানান, শনিবার ঢাকায় দলের প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজার জেয়ারতের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে সাংগঠনিক কর্মকাণ্ড শুরু হবে। শুরুতে দক্ষিণ জেলার সকল উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের বিদ্যমান কমিটি ভেঙে দিয়ে সবার মতামতের ভিত্তিতে নতুন আহ্বায়ক কমিটি গঠন করে সম্মেলনের তারিখ নির্ধারণ করে দেওয়া হবে। সম্মেলনের মাধ্যমে তৃণমূলের নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে সেখানে কমিটি করা হবে।

আবু সুফিয়ান আরো বলেন, আমাদের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, জনগণের হারানো ভোটের অধিকার ফেরত আনা এবং গণতন্ত্র পুনরুদ্ধারের দাবিতে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি আন্দোলন করে যাবে।

বুয়েটের ছাত্র আবরার ফাহাদকে হত্যার প্রসঙ্গে তিনি বলেন, পরিকল্পিতভাবে নৃশংস কায়দায় পিটিয়ে আবরারকে খুন করা হয়েছে। এটার নিন্দা জানানোর ভাষা আমাদের জানা নেই। এর প্রতিবাদে ছাত্রদলসহ বিভিন্ন সংগঠন আন্দোলন করছে। কিন্তু সরকারী দল ও ছাত্রলীগ সেখানেও তাদের বাধা দিচ্ছে। আমরা এর নিন্দা জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির বিদায়ী কমিটির সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ মহিউদ্দিন, নতুন কমিটির যুগ্ম আহ্বায়ক আলী আব্বাস, সদস্য সচিব মোস্তাক আহমেদ খান, সিনিয়র সদস্য এস এম মামুন মিয়াসহ আহ্বায়ক কমিটির অধিকাংশ নেতা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 cplusbd.net
Theme Dwonload From ThemesBazar.Com
Shares