সুন্দরবনে ৬ জেলেকে অপহরণ : মুক্তিপণ দা‌বি‌

সিপ্লাস ডেস্ক
  • Update Time : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ১১:০৬ pm
  • ৮১ বার পড়া হয়েছে

সুন্দরবন থেকে ছয় জেলেকে অপহরণ ক‌রে‌ছে বনদস্যু দল জিয়া-জোনাব বাহিনীর সদস্যরা। তাদের কাছ থেকে কয়েক লাখ টাকা মুক্তিপণ দা‌বি‌ করা হয়েছে।

মঙ্গলবার (১৭ সে‌প্টেম্বর) সুন্দরবনের গহিনে বঙ্গোপসাগর সংলগ্ন দ‌ক্ষিণ তালপট্টি এলাকা থে‌কে তা‌দের অপহরণ করা হয়।

অপহৃত জেলেরা হলেন- শ্যামনগর উপজেলার পদ্মপুকুর ইউনিয়নের পাতাখালি গ্রামের ওয়াজেদ সরদারের ছেলে ইকবাল সরদার (২৫), রিয়াজুল গাজীর ছেলে জিন্নাত গাজী (২৮), ডুমুরিয়া গ্রামের মুছা মিস্ত্রীর ছেলে আলামিন (২৬), ছোট ভেটখালী গ্রামের দৌলত ফকিরের ছেলে মহিবুলাহ (৫৫), খালেক গাজীর ছেলে আশিক গাজী (৪০) এবং পার্শ্বেখালী গ্রামের এন্তাজ সরদারের ছেলে আসাদুজ্জামান (৩৩)।

অপহৃত জেলেদের বরাত দিয়ে ফিরে আসা জেলে শ্যামনগরের বড় ভেটখালী গ্রামের কওছার মোড়লের ছেলে শহিদুল ইসলাম ও গাবুরা গ্রামের এন্তাজ আলী জানান, এক সপ্তাহ আগে বুড়িগোয়ালিনী বন অফিস থে‌কে পাশ নিয়ে তারা সুন্দরবনে মাছ ধরতে যায়।

মঙ্গলবার সকালে তালপট্টি এলাকা থেকে সাত লাখ টাকা মুক্তিপণের দা‌বি‌তে বনদস্যু দল জিয়া-জোনাব বাহিনীর সদস্যরা তাদের ছয় সঙ্গী‌কে অপহরণ করে ভারতীয় সীমানায় নিয়ে যায়।

এ ব্যাপারে বুড়িগোয়ালিনী স্টেশন কর্মকর্তা (এসও) আক্তারুজ্জামান জানান, এ বিষয়ে এখনও পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেননি। অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 cplusbd.net
Theme Dwonload From ThemesBazar.Com
Shares