চট্টগ্রাম সার্কিট হাউজের সীমানার ভেতর থেকে চটের বস্তাবন্দী তিনমাসের শিশু উদ্ধার

সিপ্লাস প্রতিবেদক
  • Update Time : সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ১১:৫২ am
  • ৩০০২ বার পড়া হয়েছে
ছবি-সংগৃহীত

নগরীর কাজীর দেউড়ি এলাকার সাকির্ট হাউজের সীমানা প্রাচীরের ভিতর থেকে চটের বস্তাবন্দী অবস্থায় আনুমানিক তিনমাস বয়সী এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সোয়া ১টার দিকে কাজীর দেউড়ি মোড়ের ভিআইপি টাওয়ারের বিপরীতে সাকির্ট হাউজের সীমানার ভিতর থেকে চটের বস্তা বন্দি শিশুটিকে উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদশীর্রা জানান ঐ এলাকায় দ্বায়িত্বরত পুলিশের এএসআই হামিদুল ইসলাম এক পথ শিশুর কাছে খবর পেয়ে দ্রুত শিশুটিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান ।

এএসআই হামিদুল ইসলাম ঘটনার বর্ণনা দিয়ে বলেন, আমরা চারজন ডিউটি করছিলাম। এমন সময় দৌড়ে এসে এক পথশিশু খবর দিল। আমরা ছুটে গেলাম। সীমানা প্রাচীরের ভেতরে একটি চটের ব্যাগে শিশুটিকে কে বা কারা ফেলে গেছে। একটু একটু কান্না করছিল।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, পুলিশের মাধ্যমে উদ্ধার হওয়া শিশুটিকে ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজের শিশুস্বাস্থ্য বিভাগের প্রধান ডা. প্রণব কুমার চৌধুরী বলেন, প্রফেসর শারমিন ও ডা. পারমিতা শিশুটিকে প্রথম জরুরি চিকিৎসাসেবা দিয়েছেন। প্রায় আধঘণ্টার মতো শিশুটি ব্যাগের মধ্যে বন্দী ছিল। স্বাভাবিকভাবে তিন মাসের একটি শিশুর জন্য এটি কঠিন পরিস্থিতি ছিল। অনেক ধকল সইতে হয়েছে ছোট্ট শিশুটিকে। তাকে সুস্থ ও স্বাভাবিক করার জন্য যা কিছু করার দরকার আমরা করবো। বিষয়টি চমেক হাসপাতালের পরিচালককে অবহিত করা হয়েছে।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, শিশুটিকে উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। তার স্বজনদের খোঁজ করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 cplusbd.net
Theme Dwonload From ThemesBazar.Com
Shares