নিউজটি শেয়ার করুন

১৮ হাজার ২০০ পিস ইয়াবা ও অস্ত্রসহ আটক ২

সিপ্লাস ডেস্ক: কর্ণফুলী ও হাটহাজারী উপজেলা এলাকায় পৃথক অভিযান চালিয়ে মো. ইকবাল হোসেন (২৫) কে ১৮ হাজার ২০০ পিস ইয়াবা এবং মো. জাহাঙ্গীর হোসেন (৩২) কে ১টি ওয়ানশুটার গানসহ আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) র‌্যাবের পক্ষ থেকে তাদের আটকের বিষয়টি জানানো হয়।

আটককৃত মো. জাহাঙ্গীর হোসেন হাটহাজারী বাগানবাড়ি সেকান্দার কলোনি এলাকার ইসমাইল হোসেনের ছেলে  এবং মো. ইকবাল হোসেন জোরারগঞ্জ থানাধীন গোপীনাথপুর এলাকার শফিউল আলমের ছেলে।

মো. জাহাঙ্গীর হোসেনকে হাটহাজারী থানাধীন বড়দীঘির পাড় দক্ষিণ পাহাড়তলী খিল্লাপাড়া এলাকা থেকে এবং মো. ইকবাল হোসেনকে কর্ণফুলী থানাধীন শিকলবাহা ক্রসিং এলাকা থেকে আটক করা হয়।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হাটহাজারী বড়দীঘির পাড় দক্ষিণ পাহাড়তলী খিল্লাপাড়া এলাকায় অভিযান চালিয়ে একটি ওয়ানশুটারগানসহ মো. জাহাঙ্গীর হোসেনকে ও কর্ণফুলী থানাধীন শিকলবাহা ক্রসিং এলাকায় অভিযান চালিয়ে ১৮ হাজার ২০০ পিস ইয়াবাসহ মো. ইকবাল হোসেনকে আটক করা হয়েছে। ইকবাল হোসেনের কাছ থেকে একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে যেটি মাদক পরিবহনে ব্যবহার করা হয়েছে। জাহাঙ্গীর হোসেনকে হাটহাজারী থানায় ও ইকবাল হোসেনকে কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।