নিউজটি শেয়ার করুন

হাটহাজারীতে ইলেকট্রনিক মিস্ত্রীর হামলায় আহত ১

সিপ্লাস প্রতিবেদক: হাটহাজারী বাজারে বৈদ্যুতিক পাখা মেরামত করাতে গিয়ে “অঞ্জলি ইলেকট্রনিক”দোকানের মিস্ত্রী পুপন কান্তি নাথের লোহার শিকলের আঘাতে গুরুতর আহত হয়েছেন জালাল উদ্দীন (৫০)নামের এক ব্যক্তি।

গত বৃহস্পতিবার (১৩ মে) হাটহাজারী বাজারের চৌধুরী হোটেলের দক্ষিণ পূর্ব পাশের এম.আলী মার্কেটস্থ “অঞ্জলি ইলেকট্রনিক” নামক দোকানে এ ঘটনা ঘটে।

জানা যায়, ভিকটিম জালাল তার বাসার একটি বৈদ্যুতিক পাখায় সমস্যা দেখা দিলে তা উল্লেখিত দোকানে মেরামত করাতে দেন। কিন্তু বাসায় নেয়ার পর আবারও একই সমস্যা দেখা দেয়ার তিনি ওই দোকানে সেটি পুনরায় মেরামত করতে নিয়ে যান। এভাবে বার বার ওই দোকানে পাখাটি আনার পরও সমস্যার সমাধান না হওয়ায় জালাল দোকানের মেকানিক পুপনকে পাখাটি একটু মনোযোগ দিয়ে কাজ করতে বলায় পুপন হঠাৎ উত্তেজিত হয়ে জালালের উপর চড়াও হয় এবং তার দোকানে থাকা লোহার শিকল দিয়ে জালালকে এলােপাতাড়ি মারতে থাকে। এক পর্যায়ে লোহার শিকলের আঘাতে জালালের মাথা ফেটে প্রচন্ড রক্তক্ষরণ শুরু হলে ভিকটিম মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা গুরুতর আহত জালালকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এদিকে প্রত্যক্ষদর্শী কয়েকজন পথচারী হামলাকারী পুপনকে ধরে ফেললেও অবস্থা বেগতিক দেখে পুপন কৌশলে দৌঁড়ে পালিয়ে যায়।

স্থানীয়রা জানান, ঐ দোকানে প্রায় সময় ঝগড়াঝাটির ঘটনা ঘটে। ভিকটিমের পরিবার সূূূ্ত্রে জানা গেছে, জখম গুরুতর হওয়ায় আহতের মাথায় অন্তত ছয়টি সেলাই দিতে হয়েছে। তিনি এখনও চিকিৎসাধীন আছেন এবং এ ঘটনায় যথাযত আইনী ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে বলেও একটি সূত্রে জানা গেছে।

হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সাংবাদিকদের জালালের মাথায় গুরুতর জখমের বিষয়টি নিশ্চিত করেছেন।