নিউজটি শেয়ার করুন

সেভ দ্যা ন্যাচার অব বাংলাদেশ রাঙ্গুনিয়া উপজেলা কমিটি গঠন

রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ পরিবেশ প্রকৃতি, জলবায়ু, জীববৈচিত্র্য ও বণ্যপ্রাণী সুরক্ষায় বাংলাদেশের বৃহৎ পরিবেশবাদী সংগঠন সেভ দ্যা ন্যাচার অব বাংলাদেশ রাঙ্গুনিয়া উপজেলা কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে শৈবাল চক্রবর্তীকে সভাপতি এবং মোহাম্মদ ফোরকানকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সংগঠনের চট্টগ্রাম উত্তরজেলার সভাপতি মো. নাজিম উদ্দিন ও সাধারণ সম্পাদক নাছির আলী খান পান্না স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

কমিটিতে নির্বাচিত অন্যান্যরা হলেন সিনিয়র সহসভাপতি নাজিম মোহাম্মদ লোকমান, সহসভাপতি মোহাম্মদ আবদুল্লাহ, হাফেজ মোহাম্মদ তারেক, মাসুদ পারভেজ, যুগ্ম সম্পাদক রবিউর রহমান সান, রুহুল আবদুল কুদ্দুছ, সাংগঠনিক সম্পাদক আহমেদ রেজা আরিফ, মোরশেদুল ইসলাম, জমির উদ্দিন, কাজী ওবাইদুল মোস্তফা, সহ সাংগঠনিক সম্পাদক কাজী মো. রহিম, মো. আবদুল্লাহ, প্রচার সম্পাদক নাসিমুল আনোয়ার সাব্বির, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক শহীদুল ইসলাম, তথ্য ও যোগাযোগ সম্পাদক রবিউল মোস্তফা, উপ তথ্য ও যোগাযোগ সম্পাদক হাসান তারেক, পরিবেশ সম্পাদক মাহমুদুর রহমান, উপ পরিবেশ বিষয়ক সম্পাদক রিয়াজ উদ্দিন রানা, মহিলা বিষয়ক সম্পাদক জোহরা আক্তার, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক নাজিম উদ্দিন, উপ ত্রাণ ও দুর্যোগ সম্পাদক আরমান উদ্দিন, সহ সম্পাদক হেলাল উদ্দিন, মো. সোহেল, মো. জুয়েল, নাসিম উদ্দিন।

এদিকে নবগঠিত কমিটির আত্মপ্রকাশ উপলক্ষে এদিন সকালে চন্দ্রঘোনা শেখ রাসেল এভিয়ারী পার্কে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তরজেলা কমিটির সভাপতি মো. নাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক নাছির আলী খান পান্না, সহসভাপতি কাজী মোহাম্মদ মামুন, যুগ্ম সম্পাদক আনোয়ার আজিজ, সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল নোমান রনি। এসময় নবনির্বাচিত নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন করেন।