নিউজটি শেয়ার করুন

সুপার লিগ থেকে সরে দাঁড়ালেন তামিম

সিপ্লাস ডেস্ক: সুপার লিগ খেলা হচ্ছে না তামিম ইকবালের। ইনজুরির কারণেই এমন সিদ্ধান্ত দেশসেরা ওপেনারের।

বৃহস্পতিবার (১৭ জুন) দুপুর গড়িয়ে বিকেল নামতেই শেরে বাংলার প্রেস বক্সে হঠাৎ গুঞ্জন, দল সবার ওপরে থাকলেও সুপার লিগ না খেলে বিশ্রাম নেবেন তামিম।

তামিমের সাথে যোগাযোগ করা হলে প্রাইম ব্যাংকের শীর্ষ তারকা বলেন, হ্যাঁ, আমার ডান পায়ের হাটুতে বেশ ব্যথা। তাই সুপার লিগ না খেলার সিদ্ধান্ত নিয়েছি।

তিনি আরো জানান, ব্যথাটা হঠাৎ দেখা দেয়নি। বেশ কিছুদিন যাবতই ভোগাচ্ছিলো। সেটা নিয়েই লিগ খেলেছেন এবং কোচ ও কর্মকর্তাদের আগেই জানিয়ে রেখেছিলেন যে, তার পক্ষে সুপার লিগ খেলা সম্ভব না।

দল ১১ ম্যাচের ৯টিতে জিতে এককভাবে সবার ওপরে থেকে প্রথম পর্ব শেষ করেছে। আগামী পরশু ১৯ জুন শুরু সুপার লিগ। অবস্থা যা, তাতে সুপার লিগে সব ম্যাচ জিতলেই চ্যাম্পিয়ন হয়ে যাবে প্রাইম ব্যাংক।

এরকম শিরোপার হাতছানি থাকার পরও সুপার লিগ খেলবেন না দলের সেরা ও প্রধান ব্যাটিং স্তম্ভ তামিম। কী ভাবছেন প্রাইম ব্যাংক কোচ সারোয়ার ইমরান? তিনি বলেন, কিছু করার নেই। তামিম আগেই জানিয়েছে তার হাঁটুতে ব্যাথা। তাই সুপার লিগ না খেলে বিশ্রাম নিতে চায়। আমি বলেছি, সমস্যা হলে তো আর কিছু করার নেই। তারপরও বলেছি, প্রাইম ব্যাংকের শীর্ষ কর্তাদের জানাতে। তামিম জানিয়েছে এবং শুনেছি তারাও কোনো নেতিবাচক কথা বলেননি।