নিউজটি শেয়ার করুন

সীতাকুণ্ড প্রেসক্লাবে নবাগত ওসিসহ তিন কর্মকর্তার মতবিনিময়

কাজের মাধ্যমে সবার মন জয় করতে চাই

সীতাকুণ্ড প্রতিনিধি: সীতাকুণ্ড প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন নবাগত থানার ওসি আবুল কালাম আজাদ, কুমিরা ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোঃ ফারুক হোসেন ও ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশান অফিসার মোঃ নুরুল আলম দুলাল।

মঙ্গলবার রাতে প্রেসক্লাব মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি সৌমিত্র চক্রবর্তী।

সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরীর সঞ্চালনায় এতে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায়, সদ্য বিদায়ী উপজেলা প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর আলম, নব নির্বাচিত পৌরসদর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোঃ বেলাল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী রফিকুল আলম, সমাজসেবক মোঃ জসীম উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে নবাগত ওসি আবুল কালাম আজাদ বলেন, ওসি হিসেবে সীতাকুণ্ড আমার প্রথম কর্মস্থল। কর্তৃপক্ষ আমাকে এই এলাকার মানুষের জন্য কাজ করতে পাঠিয়েছেন। আমি তাদের সেই ভরষা রাখতে চাই। এজন্য সাংবাদিকদের সহযোগিতা দরকার। আপনাদের সাথে নিয়ে এলাকাবাসীর সেবা করে যাব। একইভাবে মহাসড়কে নিজ এলাকায় শৃঙ্খলা ফেরাতে কাজ করবেন বলে জানান কুমিরা ফাঁড়ির নবনিযুক্ত ইনচার্জ ফারুক হোসেন।

সীতাকুণ্ড ফায়ার ষ্টেশনে সদ্য যোগদানকারী সিনিয়র ষ্টেশান অফিসার নুরুল আলম দুলালও এই এলাকার মানুষের জন্য নিবেদিত হয়ে কাজ করবেন বলে জানান।

এছাড়া আরো বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি এম.হেদায়েত, এম সেকান্দর হোসাইন, সহ-সভাপতি জহিরুল ইসলাম, যুগ্ন সম্পাদক নাছির উদ্দিন অনিক, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল ফারুক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শেখ সালাউদ্দিন, আবুল খায়ের, নির্দেশ বড়ুয়া, কামরুল ইসলাম দুলু, জাহেদ আনোয়ার চৌধুরী, সঞ্জয় চৌধুরী, হাকিম মোল্লা, শেখ সাইফুল প্রমুখ।