নিউজটি শেয়ার করুন

সীতাকুণ্ড প্রেসক্লাবের ভূমি পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান মামুন

সীতাকুণ্ড প্রতিনিধি: সীতাকুণ্ড প্রেসক্লাবের জন্য উপজেলার রাজস্ব তহবিল থেকে গাইড ওয়াল নির্মাণের আশ্বাস দিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এস.এম আল মামুন।

সোমবার(৪মে) বিকাল ৩টায় তিনি ক্লাবের ভূমি পরিদর্শন শেষে তিনি এ আশ্বাস প্রদান করেন।

এসময় এস.এম আল মামুন আরো বলেন, সীতাকুণ্ডে স্রাইন কমিটি প্রেসক্লাবের জন্য ১০ শতাংশ ভূমি প্রদান করে প্রশংসনীয় একটি কাজ করেছেন। প্রেসক্লাব দীর্ঘকাল ধরে সীতাকুণ্ডের অবহেলিত মানুষের জন্য কাজ করে যাচ্ছে ।

এমন একটি জনগুরুত্বপূর্ণ সংগঠনের নিজস্ব ভূমির প্রয়োজনের কথা আমরা বারবার বলে আসছি। আমি যত দূর জানি আমার পিতা প্রয়াত এমপি এবিএম আবুল কাসেম, তৎকালীন উপজেলা চেয়ারম্যান আব্দুল্লা আল বাকের ভুঁইয়া এই প্রেসক্লাবের ভূমি বরাদ্দের জন্য জোরালো সুপারিশ করেছিলেন স্রাইন কমিটির কাছে। স্রাইন কমিটির সভাপতি, সম্পাদকসহ যারা প্রেসক্লাবকে ভূমি প্রদানে অগ্রণী ভূমিকা রেখেছেন তাদেরকে ধন্যবাদ জানান তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী, সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী, সাবেক সভাপতি ও কল্যাণ ট্রাষ্টের চেয়ারম্যান এম.হেদায়েত, সাবেক সভাপতি ও কার্য নির্বাহী সদস্য আলহাজ্ব সেকান্দার হোসাইনসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ ও স্রাইন কমিটির ম্যানেজার প্রদীপ কুমার দত্ত।