নিউজটি শেয়ার করুন

সীতাকুণ্ডে ১ হাজার পিস ইয়াবাসহ আটক ২

সিপ্লাস প্রতিবেদক: সীতাকুণ্ড থানাধীন ভাটিয়ারী এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার পিস ইয়াবাসহ সুজন চন্দ্র নাথ (৩২) ও মোঃ ফারুক (৩৬) নামে দুইজনকে আটক করেছে র‌্যাব-৭।

রবিবার ( ২০ জুন) রাত সাড়ে দশটার সময় তারা দুইজনকে আটক করা হয়।

র‌্যাব ৭ এর উপ-অধিনায়ক (মিডিয়া) মোঃ নাসির উল হাসান খানের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সীতাকুন্ড থানাধীন ভাটিয়ারী এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দুইজন ব্যক্তি দৌঁড়ে পলায়নকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে এবং আসামী ১। সুজন চন্দ্র নাথ (৩২), পিতা-মৃত ফকির চন্দ্র নাথ, সাং-দক্ষিণ ছলিমপুর ও ২। মোঃ ফারুক (৩৬), পিতা-মৃত আবুল কাসেম, সাং- সমাদরপাড়া আবাসিক, উভয় থানা-সীতাকুন্ড, জেলা- চট্টগ্রামকে আটক করে।

পরবর্তীতে আটককৃত আসামীদের দেহ তল্লাশি করে নিজ হেফাজতে থাকা ১,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত চট্টগ্রাম জেলার মাদক ব্যবসায়ীদের নিকট হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদক দ্রব্যের আনুমানিক মূল্য ৩ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানায় সোপর্দ করা হয়েছে।