নিউজটি শেয়ার করুন

সীতাকুণ্ডের মাদামবিবিরহাটে নিজ জন্মস্থান ছেড়ে দিতে বৃদ্ধা মহিলাকে হুমকি

সীতাকুণ্ডের মাদামবিবির হাট এলাকায় এক বৃদ্ধ মহিলাকে বসত ভিটা ও জন্মস্থান ছেড়ে দিতে মফিজ্যা ও তার বাহিনীর হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভোক্তভোগী পরিবার ।

সোমবার বেলা ১২টায় সীতাকুণ্ড প্রেসক্লাবে উক্ত সংবাদ সম্মেলনে বৃদ্ধা সুফিয়া খাতুন (৮০) এক লিখিত অভিযোগ করে বলেন, আমার পিতা হাসিব মিয়ার দুই মেয়ে ছাড়া আর কোন সন্তান ছিল না। আমার পিতার মৃত্যুর পর আমার দাদা আব্দুল গফুর আমার ও আমার বোনের অংশ এলাকার সন্ত্রাসী মফিজুর রহমান প্রকাশ মফিজ্যার কাছে পুরো ৩০ শতক সম্পত্তি বিক্রি করে দেয়। মফিজ্যা সমস্ত সম্পত্তি খরিদ করার পর থেকে আমাদেরকে বিভিন্ন ধরনের হুমকি ধমকি দিয়ে আসছে। এমনকি সে আমার ছেলে মোঃ জামালকে একের পর চাঁদাবাজী মামলা, মারধর মামলা দিয়ে আসছে এবং অন্য দাগের জায়গা নিয়ে মামলা দিলে সব গুলো মামলা আদালত খারিজ করে দেয়। এখন আমার ছেলে মোঃ জামাল জায়গার কাগজ আদালত থেকে সইমুরী নকল নিয়ে বিএস এর বিরুদ্ধে মামলা করলে সে আরো ক্ষিপ্ত হয়ে আমাদেরকে এখন বাড়ী ঘর ছেড়ে চলে যেতে হুমকি দিচ্ছে। আদালতের নোটিশ জারীকারক মোঃ আলী মফিজ্যার কাছে নোটিশ নিয়ে আসলে সে নোটিশ না নিয়ে জারীকারকের সাথে দূর্ব্যবহার করে তাকে তাড়িয়ে দেয়। গত বুধবার সকাল ১১টায় মুখোশ পড়া সন্ত্রাসী মানিকের নেতৃত্বে ৩/৪ জন সন্ত্রাসী আমাদের বাড়ী এসে আমাকে বিভিন্ন ধরনের অশ্লীল ভাষা ব্যবহার করে শাসিয়ে যায়, বাড়ী ঘর ছেড়ে চলে না গেলে আমাদের সকলকে মেরে ফেলবে বলে হুমকি দেয়।তার বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে শুনে মফিজ্যা রাতারাতি ঘর নির্মাণের উৎসবে মেতে উঠে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মোঃ জামাল, মোঃ নুরুচ্ছাপা, সেলিনা আকতার ও রহিমা আকতার। বৃদ্ধা সুফিয়া খাতুন ভূমিদস্যু, মামলাবাজ মফিজ্যার হাত থেকে পরিত্রাণ পেতে প্রশাসনের প্রতি বিনীত অনুরোধ জানিয়েছেন।