নিউজটি শেয়ার করুন

সিসিটিভির ফুটেজে ধরা খেল ৫ ছিনতাইকারী

লোহাগাড়া প্রতিনিধি: লোহাগাড়া উপজেলায় দিনে- দুপুরে চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে আরফাত উল্লাহ (২০) নামের এক পুটিবিলার এম চর হাটের মোবাইল ব্যাংকিং বিকাশ এজেন্ট ছিনতাইয়ের শিকার হয়েছে।

রবিবার (১১ এপ্রিল) দুপুরে বটতলী মোটর স্টেশনের সিকদার টাওয়ারের সামনে এ চাঞ্চল্যকর ঘটনা ঘটে।

ছিনতাইয়ের গোটা ঘটনার ছবি ধরা পড়েছে সিসিটিভি’র ফুটেজে। ঘটনার ৩ ঘন্টা পর পর সিসিটিভি ফুটেজ দেখে পুলিশ শ্বাসরুদ্ধকর অভিযান চালিয়ে ৫ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে ।

গ্রেফরতারের বিষয়টি রাত সাড়ে ৯ টার দিকে নিশ্চিত করেছেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু।

ছিনতাইয়ের শিকার আরফাত উল্লাহ জনান, সকাল ১১ টার দিকে বাড়ি থেকে ব্যাংকের লেনদেনের উদ্দেশ্যে বটতলী আসি। তখন আমার ব্যাগে ৪ লাখ ২০ হাজার টাকার চেক আর একটি এটিএম কার্ড ছিল। দুপুর দেড়টার দিকে মাস্ক পড়া ৮/১০ জনের একটি ছিনতাইকারীর দল আমার পথ গতিরোধ করে আমাকে ধরে নিযে যায়।

এসময় তাদের একজনের হাতে থাকা হক স্টিক ও মরিচের গুড়া ছিল৷ আমি প্রতিবাদ ও চিৎকার দিলে চোখে মরিচের গুড়া ছিটিয়ে দিয়ে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায় ওই দলটি।

ঘটনার পর পর সেখানে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদের নেতৃত্বে একটি টিম ও লোহাগাড়া বটতলী শহর উন্নয়ন কমিটির সদস্য সচিব মিজানুর রহমান মিজান ও সদস্য মামুন অর রশিদ পরিদর্শন করেন ।

এই রিপোর্ট লিখা পযর্ন্ত (রাত সাড়ে ৯ টা) বাকি ছিনতাইকারীদের ধরতে অভিযান চলমান রয়েছে বলে জানিয়েছেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ।