নিউজটি শেয়ার করুন

সাড়ে সাত লাখ টাকার গাঁজাসহ আটক ১

সিপ্লাস প্রতিবেদক: ফেনী সদর থানাধীন মহিপাল এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৭ লক্ষ ৩৫ হাজার টাকা মূল্যের ৪৯ কেজি গাঁজাসহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

রবিবার (১১ এপ্রিল) বিকাল ৫টার সময় তাকে আটক করার বিষয়টি নিশ্চিত করে র‌্যাব ৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ নূরুল আবছারের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এতে আরও বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা হতে চট্টগ্রাম এর দিকে আসা ফেনী মডেল থানাধীন মহিপালস্থ খায়ের রেস্তোরা সরমা এন্ড কাবাব হাইজ এর সামনে একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি প্রাইভেটকার এর গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা প্রাইভেটকারটিকে থামানোর সংকেত দিলে প্রাইভেটকারটি র‌্যাবের চেকপোস্টের সামনে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী মোঃ আলমগীর হোসেন (৩৮), পিতা- মোঃ আব্দুল কুদ্দুস, সাং- জগমোহনপুর (উত্তর বাবুর্চি), থানা- চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লাকে আটক করে।

নিজ হেফাজতে থাকা প্রাইভেটকার এর ভিতরে পিছনের সীটের উপর ৩টি বস্তার ভিতর হতে ৪৯ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং উক্ত প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো-খ- ১১-৮৮২০) জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীকে

জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, সে দীর্ঘ দিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৭ লক্ষ ৩৫ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনী জেলার ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।