নিউজটি শেয়ার করুন

সাতকানিয়ার পুত্রবধূর ছুরির আঘাতে শাশুড়ির মৃত্যু

সাতকানিয়ার পুত্রবধূর ছুরির আঘাতে শাশুড়ির মৃত্যু

সিপ্লাস প্রতিবেদক: সাতকানিয়ার পুত্রবধূর ছুরির আঘাতে জখম হওয়া, সেই শাশুড়ি রোকেয়া বেগম চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বৃহস্পতিবার(২৪জুন) সন্ধ্যা ৬ টায় মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রোকেয়া বেগম চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানাধীন মৈশামুড়া ৯ নং ওয়ার্ডের মুন্দার পাড়া এলাকার মোহাম্মদ ইলিয়াছ চৌধুরীর স্ত্রী।

জানা যায়, গত ২১ জুন সাতকানিয়ায় উক্ত নিহত রোকেয়া বেগমকে ধারালো ছুরির আঘাতে রক্তাক্ত জখম কৱে তাৱ পুত্রবধু নাজমিন আক্তার(২৩)। পরে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। পরবর্তীতে শারীরিক অবস্থার অবনতি হওয়াতে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসাৱ জন্য মা ও শিশু হাসপাতালে ভর্তি করা হলে, চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এৱ আগে নিহতেৱ স্বামী ইলিয়াস চৌধুরী বাদী হয়ে সাতকানিয়া থানায় মামলা দায়ের করেন।

পরিবারিক কলহের জের ধরে পূর্ব পরিকল্পীতভাবে পরিবারের অন্যান্য সদস্যর অজান্তে নিহতের শয়ন কক্ষে ঢুকে জখম করে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী উক্ত ঘাতক পুত্রবধু নাজমীন আক্তার কে পুলিশেৱ কাছে সোপর্দ্দ করা হলে, গত মঙ্গলবার (২২ জুন) বিকাল ৪ টায় আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছিল বলে জানিয়েছে রাষ্ট্র পক্ষের আইনজীবি এডভোকেট মো: কামাল।

অভিযুক্ত পুত্রবধু নাজমীন আক্তার (২৩) চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া থানার ৯ নং ওয়ার্ডের রাজানগর এলাকার কবির আহমদের মেয়ে এবং রোকেয়া বেগমের ছেলে গিয়াস উদ্দিনের স্ত্রী।