নিউজটি শেয়ার করুন

সন্দ্বীপে বর্ণাঢ্য আয়োজনে মুজিববর্ষ পালন

বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে সন্দ্বীপ উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে মুজিব বর্ষ পালিত হয়েছে।

মঙ্গলবার (১৭মার্চ) সকালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা পরিষদের জাতীয় পতাকা উত্তোলন ও কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। এরপর বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে কেক কাটা হয়।

উপস্থিত ছিলেন এসময় সন্দ্বীপের সাংসদ মাহফুজুর রহমান মিতা, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাষ্টার শাহজাহান বিএ, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিদর্শী সৌম্বদি চাকমা, উপজেলা ভাইস চেয়ারম্যান মাঈন উদ্দিন মিশন, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ মামুন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ফজলুল করিমসহ অনেকে।

উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। রাত ৮ টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে আতশবাজি ফোটানো হয় এবং বড় পর্দায় কেন্দ্রীয় কর্মসূচি প্রদর্শন করা হয়।উপজেলা বন বিভাগের ব্যাবস্থাপনায় উপজেলা পরিষদ চত্বরে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। সকাল ১০টায় ইসলামি ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলা জামে মসজিদে বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।