নিউজটি শেয়ার করুন

শিল্পনগরী মোসাফ্ফার ২ নং সানাইয়াতে আল ওয়াফি কার পলিশিং ও অটো এক্সেসরিসের যাত্রা শুরু

এম আবদুল মান্নান, আমিরাত প্রতিনিধি: সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবীর শিল্পনগরী মোছাফ্ফার ২ নং সানাইয়ার ২নং গলিতে অত্যাধুনিক কার পলিশিং, কার সিরামিক, গ্লাস টিনটিং,সিট কভার ফিক্সিংসহ অটো এক্সেসরিসের বিপুল সমাহার নিয়ে আল ওয়াফি কার পলিশ এন্ড অটো এক্সেসরিস সপের যাত্রা শুরু হল।

সোমবার(৩০ মার্চ) বাদে আছর প্রতিষ্ঠানটির স্হানীয় স্পন্সর হাজ্জা আতিক আওয়ানা আল মাছওয়ী, ছৈয়দ হোসেন আতিক আওয়ানা ফিতা কেটে প্রতিষ্ঠানটির শুভ উদ্বোধন করেন।

এ সময় প্রতিষ্ঠানটির দুই পার্টনার চট্টগ্রাম রাউজানের আক্তারুজ্জামান মুন্না, হাটহাজারীর গোলাম মোস্তফাসহ ব্যবসায়ী আশরাফুজ্জামান জুয়েল, মোহাম্মদ শাহেদ, মোহাম্মদ আবদুর রহিম, মনিরুজ্জামান রানা, ইমু চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

স্হানীয় স্পন্সর হাজ্জা আতিক আওয়ানা আল মাছওয়ী ও ছৈয়দ হোসেন আতিক আওয়ানা বাংলাদেশী তরুন ব্যবসায়ীদের ভুয়সী প্রশংসা করে এই ব্যবসা প্রতিষ্ঠানটির সফলতা কামনা করেন।

প্রতিষ্ঠানটির দেশীয় দুই পার্টনার মোহাম্মদ আকতারুজ্জামান মুন্না ও গোলাম মোস্তাফা সবার দোয়া কামনার পাশাপাশি সকলের সহযোগিতাও কামনা করেন এবং তারা দুই জনেই উত্তম সেবা দেবার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আগত অন্যান্য ব্যবসায়ীও বিশিষ্টজনরা দেশের ভিসা জটিলতা ও এয়ারপোর্ট হয়রানী বন্ধ ও শ্রমিক জটিলতা নিরসনের জন্য সরকারের প্রতি দাবী জানান।