নিউজটি শেয়ার করুন

রাস্তায় ফেলে বৃদ্ধকে গলা টিপে হত্যা

সিপ্লাস ডেস্ক: ময়মনসিংহের গৌরীপুরে রাস্তা নিয়ে বিরোধের জেরে আবদুল মোতালেব নামের এক বৃদ্ধকে গলা টিপে হত্যা করেছে প্রতিপক্ষ। নিহত মোতালেব জাকের পার্টির সহযোগী সংগঠন মৎস্য ফ্রন্টের সহনাটি ইউনিয়ন শাখার প্রচার সম্পাদক ছিলেন।

বৃহস্পতিবার সকালে উপজেলার সহনাটি ইউনিয়নের ভালুকাপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার সহনাটি ইউনিয়নের ভালুকাপুর রাস্তা থেকে গ্রামের চান মিয়া তাদের বাড়িতে রাস্তা নেওয়ার উদ্যোগ নিচ্ছিলেন। রাস্তাটি গ্রামের আবদুল মোতালেবের বাড়ির পাশ ঘেঁষে নেওয়ার পরিকল্পনা হচ্ছিল। গতকাল রাস্তার কাজ শুরু করতে চাইলে বাধা দেন আবদুল মোতালেব। এ নিয়ে তার সঙ্গে বাগ্‌বিতণ্ডায় জড়ায় চান মিয়া ও তার লোকজন। একপর্যায়ে রাস্তায় ফেলে গলা টিপে হত্যা করা হয় মোতালেবকে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় চান মিয়া, সুরুজ মিয়া ও খোকন মিয়াকে আটক করা হয়। তারা ভালুকাপুর গ্রামের মৃত আবদুল মজিদের ছেলে।

নিহতের ছেলে জুয়েল মিয়া বলেন, জোর করে রাস্তা নেওয়ার চেষ্টায় বাধা দেওয়ায় তার বাবাকে গলা টিপে হত্যা করা হয়। উপজেলা জাকের পার্টির সহসভাপতি গোলাম মোহাম্মদ এ হত্যাকাণ্ডের প্রতিবাদ ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।