নিউজটি শেয়ার করুন

রাঙ্গুনিয়ায় সম্মেলন হলেও ছাত্রলীগের কমিটি ঘোষণা হয়নি

রাঙ্গুনিয়ায় সম্মেলন হলেও ছাত্রলীগের কমিটি ঘোষণা হয়নি
রাঙ্গুনিয়ার মরিয়মনগর ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলনে উপস্থিত অতিথিবৃন্দ।

রাঙ্গুনিয়া প্রতিনিধি : রাঙ্গুনিয়ার পোমরা ও মরিয়মনগর ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হলেও এই দুই ইউনিয়নের কোনটিতে কমিটি ঘোষণা হয়নি।

মঙ্গলবার(২২ জুন) মরিয়মনগর ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে বিকালে অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে উদ্বোধক ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি নুরুল আলম।

ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আজগর হোসেনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন উত্তরজেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম চিশতি। প্রধান বক্তা ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শিমুল গুপ্ত।

মো. বাদশা, মো. আলী শাহ, মো. আরমান’র যৌথ পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন উত্তরজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক এবং রাঙ্গুনিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুহাম্মদ আলী শাহ, সদস্য আকতার হোসেন খাঁন, উত্তরজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মুজিবুল হক হিরু, উপজেলা আওয়ামী লীগ নেতা এমরুল করিম রাশেদ, আবদুর রহিম, সাজ্জাদুল ইসলাম খোকন, শওকত হোসেন সেতু, উপজেলা যুবলীগ নেতা বদিউল খায়ের লিটন চৌধুরী, পারভেজ হোসেন, নাসির উদ্দিন আহমেদ, ইমরান শরীফ ইমু, উপজেলা ছাত্রলীগ নেতা রাসেল রাসু প্রমুখ।

জানা গেছে, গত ২০ জুন পোমরা ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলনে সভাপতি ও সম্পাদক পদে ৭ জন করে ১৪ জন প্রার্থী হয়েছিলেন।

অন্যদিকে ২২ জুন মরিয়মনগর ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলনেও সভাপতি পদে ৫ ও সাধারণ সম্পাদক পদে ৩ জন প্রার্থী হয়েছিলেন। কিন্তু কোনটিতেই কমিটি ঘোষণা হয়নি।

অন্যদিকে আগামী ২৫ জুন পারুয়া ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলনেও সভাপতি-সম্পাদক পদে অন্তত ১০ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করবেন বলে জানা গেছে। এই ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি নুরুল আলম বলেন, সম্মেলনে যারা প্রার্থী হয়েছেন তাদের জীবন বৃত্তান্ত পর্র্যালোচনা করে, ছাত্রত্ব দেখে একসাথে সম্মেলন হওয়া সব ইউনিয়নের কমিটি ঘোষণা করা হবে।