নিউজটি শেয়ার করুন

রাঙ্গুনিয়ায় মাদক ব্যবসায়ীকে ধরে পুলিশে দিল জনতা

রাঙ্গুনিয়ায় ১০৬ লিটার চোলাই মদসহ মাদক ব্যবসায়ীকে ধরে পুলিশে হস্তান্তর করেছে জনতা

রাঙ্গুনিয়া প্রতিনিধি : রাঙ্গুনিয়ায় এক মাদক ব্যবসায়ীকে ধরে পুলিশে দিয়েছে জনতা। এসময় তার কাছ থেকে ১০৬ লিটার চোলাই মদসহ একটি নাম্বারবিহীন সিএনজি ট্যাক্সি জব্দ করা হয়।

মঙ্গলবার (৫ মে) দুপুর ২টার দিকে মাদক পাচারকালে উপজেলার পারুয়া ইউনিয়ন থেকে স্থানীয় জনতা তাকে ধরে পুলিশে হস্তান্তর করেন। তার নাম আনোয়ার হোসেন (২৫)।

সে বোয়ালখালী উপজেলার সর্বাতলী ইউনিয়নের ভেংগুড়া গ্রামের সেকান্দর বাড়ি এলাকার নুরুল আবছারের ছেলে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে জেল হাজাতে প্রেরণ করা হবে বলে জানায় পুলিশ।

স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার রাণীরহাট বাজার থেকে পারুয়া ডিসি সড়ক পথে সিএনজি ট্যাক্সি করে মাদক পাচার করছিল এই যুবক। স্থানীয়রা খবর পেয়ে পারুয়া ইউনিয়নের সাহাব্দীনগর জগন্যাথ মন্দিরের সামনে অবস্থান নিয়ে তাকে ধরে ফেলে। পরে পারুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহেদুর রহমানের তালুকদারের সহযোগীতায় তাকে রাঙ্গুনিয়া থানায় হস্তান্তর করা হয়।

রাঙ্গুনিয়া থানার উপপরিদর্শক (এসআই) ইসমাঈল হোসেন জুয়েল জানায়, গ্রেপ্তারকৃত যুবক একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার কাছ থেকে ২টি প্যালাস্টিকের বস্তাভর্তি ১০৬ লিটার চোলাই মদ জব্দ করা হয়। সে এসব মদ চট্টগ্রাম শহরে পাচারের জন্য নিয়ে যাচ্ছিল বলে স্বীকার করে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে বুধবার সকালে জেল হাজতে প্রেরণ করা হবে।