নিউজটি শেয়ার করুন

রাঙ্গুনিয়ায় ব্যতিক্রমী স্লোগানে মুরগী সহ ঈদ উপহার দিল উইনার তরুণ সমাজ

রাঙ্গুনিয়া প্রতিনিধি: “মহান আল্লাহর পক্ষ থেকে এই রিজিক আপনার জন্য লেখা হয়েছে। আমরা শুধু এই রিজিক, উপহার হিসেবে আপনার কাছে পৌঁছে দেয়ার চেষ্টা করছি” এরকম ব্যতিক্রমী স্লোগানে মানুষের ঘরে ঘরে উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছেন রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়নের সামাজিক সংগঠন উইনার তরুণ সমাজ।

উপহারের মধ্যে রয়েছে প্রতি পরিবারের জন্য একটি করে মুরগী, চাল, ডাল, আলু, তেল, পিঁয়াজ, কাকড়ল, বরবটি সহ বিভিন্ন খাদ্য সামগ্রী। বুধবার (২০ মে) সকালে এসব উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

এরআগে পশ্চিম সরফভাটা সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সামাজিক দূরত্ব মেনে সংক্ষিপ্ত সভায় বক্তব্য দেন মাহবুব আলম মেম্বার, মঈন উদ্দিন মহির, মো. সেলিম সওদাগর, আব্দুস সালাম, শফিকুল ইসলাম শকু, সংগঠনের উপদেষ্ঠা মো. সোহেল, হাফেজ মো. জাহেদ মো. শাহেদ, সাবেক সভাপতি মো. ফয়সাল প্রমুখ।

এসময় সংগঠনের সভাপতি-সম্পাদক সহ অন্যান্য সদস্য ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। পরে উপহার সামগ্রীর প্যাকেট প্রত্যেকের ঘরে ঘরে পৌঁছে দেওয়া হয়।

উপহার গ্রহিতার কোনরকম ছবি না তুলে এসব প্যাকেট দেওয়া হয়। সংগঠনের নেতৃবৃন্দ জানায়, যারা করোনা ভাইরাসের কারণে অসহায় হয়ে পড়েছেন সরফভাটার এরকম নিম্ন ও মধ্যবিত্ত পরিবার চিহ্নিত করে তাদেরই এসব সামগ্রী দেওয়া হয়েছে।

এরআগে সংগঠনের পক্ষ থেকে মাস্ক সহ নিরাপত্তা সরঞ্জাম, কাপ্তাই সড়ক, গোডাউন ব্রীজ ও সরফভাটার প্রধান সড়ক ও অলিগলিতে জীবানুনাশক স্প্রে করা হয়েছে।

এছাড়া করোনাভাইরাসের কারণে মৃত্যু হওয়া ব্যক্তির দাফন কাফনের প্রস্তুত রাখা হয়েছে সংগঠনের সদস্যদের।