নিউজটি শেয়ার করুন

রাঙ্গুনিয়ায় পৃথক অগ্নিকান্ডে ৪ দোকান পুড়ে ছাই

রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ রাঙ্গুনিয়ায় পৃথক অগ্নিকান্ডে ৪টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। উপজেলার পোমরা ও ইসলামপুর ইউনিয়নে পৃথক এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

এতে দুই স্পটেই মোট ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

পোমরা থেকে জাহেদুল আলম চৌধুরী আইয়ুব জানান, মঙ্গলবার (৬ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে ইউনিয়নের বুড়ির দোকান এলাকায় স্থানীয় ইমরানের ভাঙারির দোকানে হঠাৎ আগুন ধরে যায়। মুহুর্তে আগুন পাশের দোকানেও ছড়িয়ে পড়লে দুটি দোকান সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। এই দুটি দোকান যুবলীগ নেতা মো. সাবেরের মালিকানাধীন ছিল।

খবর পেয়ে রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনে ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্ত সাবের।

অন্যদিকে ইসলামপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড ইউপি সদস্য মো. বেলালা জানান, ওই এলাকার বেতছড়ি গ্রামের সাইফুল ইসলাম ও মো. নুরুন্নবীর মালিকানাধীন দুটি মুদির দোকান পুড়ে গেছে।

দুপুরের দিকে তারা দোকান বন্ধ করে ভাত খেতে গেলে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে পার্শ্ববর্তী কাউখালী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। এই ঘটনায় তাদের ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে তারা জানান।

রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. কামরুজ্জামান জানান, পোমরা বুড়ির দোকানে অগ্নিকান্ডের খবরে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। ইসলামপুর ও পোমরায় পৃথক অগ্নিকান্ডের সুত্রপাতের বিষয়ে তদন্ত সাপেক্ষে বলা যাবে।