নিউজটি শেয়ার করুন

রাঙ্গুনিয়ায় দোকানের দেয়াল ভেঙে দুর্ধর্ষ চুরি

রাঙ্গুনিয়ায় দোকানের দেয়াল ভেঙে দুর্ধর্ষ চুরি

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়ায় একটি দোকানের দেয়াল ভেঙে নগদ অর্থসহ প্রায় পাঁচ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে চোর চক্র।

বুধবার (৭ জুলাই) উপজেলার রাজানগর ইউনিয়নের বৃহত্তর রাণীরহাট বাজারে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় রাঙ্গুনিয়া থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে। জানা যায়, দীর্ঘদিন ধরে রাণীরহাট বাজারের হাজি লালমিয়া মার্কেটের দ্বিতীয় তলায় মো. রানা নামে এক ব্যবসায়ী মোবাইল সার্ভিসিং ও টেলিকমের ব্যবসা করে আসছেন।

প্রতিদিনের মতোই মঙ্গলবার গভীর রাত পর্যন্ত মোবাইল সার্ভিসিংয়ের কাজ শেষে দোকান বন্ধ করে বাড়িতে চলে যান তিনি। রাতের কোন একটা সময় চোরের দল প্রথমে দোকানের ঢেউটিন খুলে প্রবেশের চেষ্টা করে ব্যর্থ হয়। পরবর্তীতে ঢেউটিনের নিচে দেয়াল ভেঙে দোকানে প্রবেশ করে ক্যাশ বাক্স থেকে নগদ টাকা, দোকানের মূল্যবান নতুন-পুরাতন মোবাইল সেট, অন্যান্য মালামালসহ ৫ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়।

সকালের দিকে দোকান মালিক রানা দোকানের তালা খুলে দেখেন তার নগদ অর্থসহ প্রায় ৫ লক্ষ টাকার মালামাল নিয়ে গেছে চোর চক্র। এসময় টিন ও দেয়াল ভাঙা দেখতে পান তিনি।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী মো. রানা বলেন, আমি প্রশাসন ও রাজনৈতিক ব্যক্তিদের কাছে দ্রুত অপরাধীদের শনাক্তসহ তাদের গ্রেফতারের দাবি জানাচ্ছি।

এদিকে রাণীরহাট বাজারে সম্প্রতি একাধিক দোকানে চুরির ঘটনা ঘটে চলেছে বলে জানান ব্যবসায়ী নেতৃবৃন্দ।

রাণীরহাটে সম্প্রতি চুরির ঘটনায় উদ্বেগ জানিয়ে রাজানগর-রানীরহাট জ্বালানী কাঠ ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি কামাল উদ্দিন চৌধুরী জানান, রানিরহাটের পুলিশ বিট সরিয়ে নেওয়ার পর থেকেই বাজারে চুরিসহ বিভিন্ন অপরাধ বেড়ে গেছে। মাদক নেশায় আসক্তরাই এই ঘটনা ঘটাচ্ছে বলে তিনি ধারণা করছেন।

রাণীরহাট বাজারে পুনরায় পুলিশ বিট স্থাপনসহ অপরাধ নির্মূলে প্রশাসন যেন আরও কার্যত ভূমিকা রাখে সেই আশাবাদ ব্যক্ত করেন তিনি।

রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ মো. মাহবুব মিল্কী বলেন, চুরির ঘটনায় অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেওয়া হবে। এছাড়া অপরাধ নির্মূলে পুলিশি টহল আরও বাড়ানো হবে বলে তিনি জানান।