নিউজটি শেয়ার করুন

রাঙ্গুনিয়ায় অভিযানে ১৫ দোকানের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন, ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে বৈঠক

রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ লকডাউনে নির্দেশনা বহির্ভূত দোকান খোলা রাখার দায়ে রাঙ্গুনিয়ার ১৫ দোকানের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৬ এপ্রিল) সকালে উপজেলার শান্তিরহাট, গোচরা, গোডাউন ও ক্ষেত্রবাজারে এই অভিযান চালানো হয়। অভিযানে নেতৃত্ব দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী হাকিম ও সহকারী কমিশনার (ভূমি) রাজীব চৌধুরী। সহযোগিতা করেন রাঙ্গুনিয়া থানা পুলিশ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব চৌধুরী জানান, লকডাউনে নির্দেশনা বহির্ভূত দোকান খোলা রাখার দায়ে সতর্কতা হিসেবে এসব দোকানের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছ। তবে সরকারি নির্দেশনা মানার মুচলেকা দিলেই পরবর্তীতে তাদের পুনঃসংযোগ দেওয়া হচ্ছে। লকডাউন কার্যকরে প্রতিদিন এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এদিকে লকডাউনে সরকারি নির্দেশনা অনুযায়ী দোকান বন্ধ রাখতে ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে জরুরী বৈঠক করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাসুদুর রহমান। উপজেলার প্রতিটি বাজারের নেতৃবৃন্দ এই বৈঠকে অংশ নিয়ে রমজানে ব্যবসায় চালানোর সুযোগ চেয়েছেন।

এই ব্যাপারে ইউএনও মো. মাসুদুর রহমান বলেন, “ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে বৈঠকে তারা লকডাউনে দোকান বন্ধ রাখার প্রতিশ্রুতি দেন। তবে রমজানে ব্যবসায় চালিয়ে যাওয়ার আবেদন করেন ব্যবসায়ীরা। জবাবে পরবর্তী সরকারি নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে তাদের জানানো হয়।