নিউজটি শেয়ার করুন

রাঙ্গুনিয়ার ধামাইরহাট ব্যবসায়ী সমিতির নির্বাচন অনুষ্ঠিত

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়া উপজেলার ঐতিহ্যবাহী ধামাইরহাট ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির নির্বাচন বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে মোট ৪৫৭টি ভোটের মধ্যে ৩৯৩টি ভোট সংগ্রহ হয়েছে। বিকালে ভোট গণনা শেষে সভাপতি পদে ওমর গণি চৌধুরী কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে পুনরায় মো. ফজলুল ইসলাম সেলিম নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত অন্যান্যরা হলেন সহসভাপতি পদে সাইদুল কবির, সহ সাধারণ সম্পাদক পদে মো. নাছির উদ্দিন, অর্থ সম্পাদক পদে মো. সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক পদে ফয়েজ আহমদ, শিক্ষা ও ধর্ম সম্পাদক পদে মো. আলমগীর, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মো. নুরুল আলম।

এছাড়া সদস্য পদে বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন মো. রাশেদ, সুমন দাশ, মো. দিদারুল আলম ও আবদুল্লাহ আল আরমান। নির্বাচন পরিচলনা কমিটির সদস্য মো. জসিম উদ্দিন জানান, সকাল থেকে অত্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে লাইনে দাড়িয়ে ভোটাররা তাদের ভোট দিয়েছেন।

নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি দিবাকর দাশ মান্না জানান, নির্বাচনে মোট ৯ পদের মধ্যে ৮ পদে ভোট গ্রহণ করা হয়েছে। যেখানে ২১ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন।