নিউজটি শেয়ার করুন

রাঙামাটিতে আরো ৬২৩ পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহার জমি-ঘর

রাঙামাটি প্রতিনিধি: রাঙামাটি মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ২০ জুন রাঙামাটিতে ২য় পর্যায়ে আরো ৬২৩টি ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহপ্রদান কার্যক্রমের উদ্বোধন করবে জেলা প্রশাসন।

এই উপলক্ষ্যে আজ শুক্রবার (১৮ জুন) সকালে রাঙামাটি জেলাপ্রশাসক কার্যালয়ে এক প্রেস বিফ্রিংএর আয়োজন করেছেন জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান।

মতবিনিময় সভা ও প্রেস ব্রিফিং অনুষ্ঠানে রাঙামাটি জেলা প্রশাসন মো মিজানুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো: মামুন, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব শিল্পী রানী রায়, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো মামুন মিয়া, সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা তুজ জোহরা উপমা, প্রেসক্লাবের সভাপতি সুশীল প্রসাদ চাকমা, সাধারণ সম্পাদক নন্দন দেবনাথসহ জেলার কমর্রত সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় জেলা প্রশাসক মো মিজানুর রহমান জানান, সারাদেশেরন্যায় রাঙামাটি জেলার ১০ উপজেলায় ১ম পর্যায়ে ২৬৮টি গৃহনির্মাণ সম্পন্ন করে উপকার ভোগীদের নিকট হস্তান্তর করা হয়েছে।

এবার আগামী ২০জুন ২য় পর্যায়ে নির্মিত ঘর ১০ উপজেলার মধ্যে সদর উপজেলায় ১৫৬টি, কাপ্তাই উপজেলায় ৩৫ টি, রাজস্থলিতে ১৭৭টি, বাঘাইছড়িতে ৪৫টি লংগদুতে ৯১টি নানিয়ারচর উপজেলায় ৩টি, জুরাছরিতে ১০টি, বিলাইছড়িতে ৩৭টি এবং কাউখালীতে ৬৯টি সহ সর্বমোট ৬২৩টি গৃহের নিমার্ণ কাজ সম্পন্ন করে হস্তান্তরের জন্য প্রস্তুত রাখা হয়েছে।