নিউজটি শেয়ার করুন

মসজিদে নামাজ পড়ানো হল না ইমামের, সড়ক দুর্ঘটনায় নিহত ২

সিপ্লাস প্রতিবেদক: বাকলিয়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মো. আবু বক্কর (৪৮) ও মাওলানা মো. মফিজ উদ্দিন (৩৭) নামের দুই জন বাইক আরোহী মারা গেছে।

রবিবার (৯ মে) সন্ধ্যা ৬টায় বাকলিয়ার ৫ নম্বর ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আবু বক্কর বোয়ালখালীর শেখ চৌধুরী পাড়া আব্দুল সালাম মেম্বারের বাড়ির মৃত মোহাম্মদ সৈয়দের ছেলে। আর মাওলানা মফিজ উদ্দিন চন্দনাইশের কানাই মাদারীর ওসমান গনির ছেলে। তিনি বোয়ালখালী আহলে দরবার শরীফের পাশের মসজিদের ইমাম ছিলেন।

নিহত মাওলানা মফিজ উদ্দিনের ভাই সেলিম উদ্দিন বলেন, আবু বক্করের বাইকে চড়ে নগরীর অক্সিজেন এলাকা থেকে বোয়ালখালী যাচ্ছিলেন মাওলানা মফিজ উদ্দিন। কথা ছিল বোয়ালখালী আহলে দরবার শরীফের পাশের মসজিদে নামাজ পড়াবেন তিনি। কিন্তু বাকলিয়ার ৫ নম্বর ব্রিজ এলাকায় পৌঁছালে এক নারী গাড়ির সামনে পড়ে যায়। তাকে বাঁচাতে গিয়ে গাড়িকে বাঁক দেন তারা। কিন্তু সঙ্গে সঙ্গে বাসের গাড়ি তাদের ধাক্কা দেয়। পরে তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চট্টগ্রাম মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া বলেন, মোটরসাইকেল চালিয়ে দুই যুবক চান্দগাঁও থেকে নতুন ব্রিজের দিকে যাচ্ছিল। ৫ নম্বর ব্রিজ এলাকায় পৌঁছানোর পর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এস আলম বাসের নিচে চাপা পড়েন তারা। পরে আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে আনা হয়। এ অবস্থায় জরুরি বিভাগের চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।