নিউজটি শেয়ার করুন

বোয়ালখালী প্রেসক্লাবে সংবর্ধিত হলেন ২ গুনীজন

বোয়ালখালী প্রতিনিধিঃ  শিক্ষা, সমাজসেবা ও ধর্মীয় ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় উপজেলার দুজন কৃতি পুরুষ হাওলাপূরী দরবারের সাজ্জাদানশীন পীরজাদা সৈয়দ নঈমুল কুদ্দুছ আকবরী (মাঃজিঃআঃ) ও ব্যবসায়ী মোঃ আলম ববি’কে সংবর্ধিত করেছে বোয়ালখালী প্রেসক্লাব।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় প্রেসক্লাব কার্যালয়ে ক্লাবের সভাপতি মোঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক স ম রবিউল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ের সদস্য মুহাম্মদ মোজাহিদুল ইসলাম, প্রেসক্লাবের সাবেক সভাপতি আলহাজ্ব মঞ্জুর আলম মাস্টার, নাগরিক টিভি’র ব্যুরো প্রধান ও ক্লাবের সাবেক সভাপতি চৌধুরী লোকমান, সিনিয়র সহ সভাপতি এডভোকেট সেলিম চৌধুরী, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি অধীর বড়ুয়া, অর্থ সম্পাদক সৈয়দ মোঃ নজরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রভাস চক্রবর্তী, সিনিয়র সদস্য এমরান চৌধুরী, সদস্য ইয়াছিন চৌধুরী মিন্টু, এস এম নাঈম উদ্দিন, মোঃ জাহেদ, শাহ আলম বাবলু, ব্যবসায়ী এস এম ইয়াকুব প্রমুখ।

বিজ্ঞাপন

সংবর্ধিত অতিথিরা তাঁদের সম্মান জানানোর জন্যে বোয়ালখালী প্রেসক্লাবের সাংবাদিক সদস্যদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সংবাদপত্র হচ্ছে সমাজের দর্পণ আর সাংবাদিকরা হচ্ছেন জাতির বিবেক। সমাজের নানা অনিয়ম, দুর্নীতি ও অসঙ্গতিগুলো জাতির সম্মুখে তুলে ধরে সমাজ ও দেশের উন্নয়নে অসামান্য অবদান রাখেন সাংবাদিকরা। পরে স্ব-স্ব ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় উপজেলার এ দুজন কৃতি পুরুষের হাতে সম্মাননা স্মারক তুলে দেন ক্লাব নেতৃবৃন্দ।