নিউজটি শেয়ার করুন

বোয়ালখালীতে হাজি নাছের আলীর নেতৃত্বে আনন্দ ভ্রমণ সম্পন্ন

বোয়ালখালী প্রতিনিধিঃ আনন্দ-উল্লাস আর উৎসব মুখরতায় কক্সবাজার সমুদ্র সৈকতে আনন্দ ভ্রমণ সম্পন্ন হয়েছে।

বুধবার (৩০ ডিসেম্বর ) সকালে বোয়ালখালী সিরাজুল ইসলাম ডিগ্রি কলেজ মাঠ থেকে ২দিন ব্যাপী কক্সবাজারে উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি হাজী মোঃ নাছের আলী সওদাগরের নেতৃত্বে এ ভ্রমন আয়োজিত হয়।

সমুদ্র সৈকতের উদ্দেশ্যে রওয়ানা হয় এক যাক নবীন ও প্রবীণ নেতাকর্মী। এসময় উপস্থিত ছিলেন,নুরুল আমিন বয়াতী, ৬নং সভাপতি শ্রমিকলীগ, লোকমান ম্যানেজার, জহির সওদাগর উজানী,যুবলীগের ৬নং যুগ্ন আহবায়ক শফি ড্রাইভার, আলী ফকিরসহ ১০০ জন নেতাকর্মী ও স্থানীয় সাংবাদিকরা।

সংক্ষেপ্ত আলোচনায় হাজী মোঃ নাছের আলী, নেতাকর্মীদের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ বক্তব্যে বলেন, আমি বিশ্বাস করি, সত্যিকারের জনপ্রিয় সৎ যোগ্য নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের শ্রমিক লীগ গড়া যাবে। নিজেদের জন্য নয় শ্রমজীবী মানুষের জন্য কাজ করবে, শ্রমজীবী মানুষের ভাগ্যের পরিবর্তনের জন্য কাজ করবে।”

এই করোনাকালে শ্রমজীবী মানুষের দুঃখ বেদনা ও কষ্টের সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রণোদনা দিয়েছেন এবং সাহস যুগিয়েছেন। শেখ হাসিনার সরকার শ্রমিকবান্ধব সরকার।

তিনি আরো বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মেধাবী, উদ্যমী, স্বচ্ছ ও আমার রাজনীতির অভিভাবক জননেতা আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমদ এমপি মহোদয়ের নেতৃত্বে আমরা শ্রমিকলীগ ঐক্যবদ্ধ।