নিউজটি শেয়ার করুন

বোয়ালখালীতে রমজান উপলক্ষে দুস্থদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার

বোয়ালখালী প্রতিনিধি: বোয়ালখালীতে করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে ঘরবন্দি কর্মহীন ও অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য ও ইফতার সামগ্রী তুলে দিলেন নিবার্হী অফিসার নাজমুন নাহার।

শনিবার (১৭ এপ্রিল) সামাজিক দূরত্ব বজায় রেখে নির্বাহী অফিসার কার্যালয়ে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

সরকারের পাশাপাশি হতদরিদ্রের জন্য নগদ ৫০ হাজার টাকা সহায়তা করেন ৮ আসনের সাংসদ মোছলেম উদ্দিন আহমদ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস-চেয়ারম্যান এস,এম সেলিম, মহিলা ভাইস-চেয়ারম্যান শামীম আরা বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারন সম্পাদক শাহাদাত হোসেন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ওসমান গণি, বোয়ালখালী প্রেসক্লাবের যুগ্ন সাধারন সম্পাদক ইয়াছিন চৌধুরী ও প্রচার সম্পাদক এস,এম নাঈম উদ্দিন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী বলেন,করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সরকারি নিদের্শনার কারণে এলাকার শ্রমজীবী জনগোষ্ঠী বেকার হয়ে পড়েছে। তাদের সংকট নিরসনে দেশরত্ন শেখ হাসিনার এ উপহার। আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। দেশের এই ক্রান্তিকালে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

উপজেলা নিবার্হী অফিসার নাজমুন নাহার বলেন,করোনাভাইরাসের কারণে কষ্টে দিনযাপন করা দরিদ্র মানুষদের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর উপহার উপজেলা,পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে পৌঁছানো হবে। করোনার প্রকোপ থেকে রক্ষা পেতে তিনি সরকারি নির্দেশনা মেনে সতর্ক থাকার জন্য সকলের সহযোগিতা কামনা করেন