নিউজটি শেয়ার করুন

বোয়ালখালীতে মানবিক সহায়তা নগদ অর্থ ও সুরক্ষা সামগ্রী বিতরণ

বোয়ালখালী প্রতিনিধি: বোয়ালখালীতে চরনদ্বীপ ইউনিয়ন পরিষদের উদ্যোগে নগদ অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন চেয়ারম্যান মোঃ শামশুল আলম সোমবার (১৯ জুলাই) বিকেলে ইউনিয়ন পরিষদ হলরুমে ইমাম মুয়াজ্জিন, জনসাধারন সুরক্ষা সামগ্রী ও হতদরিদ্রদের মাঝে নগদ ১হাজার টাকা করে ১শত জনকে প্রদান করেন।

করোনা সংক্রমন রোধে ১শত বিশ জনকে সুরক্ষা সামগ্রী দেন যাতে প্রতিটি প্যাকেটে মাস্ক, হ্যান্ড ওয়াশ, স্যানিটাইজার, সাবান ও পরিছন্নতার জন্য ডিটারজেন্ট পাউডার রয়েছে।

এসময় ইউপি চেয়ারম্যান মোঃ শামগুল আলম বলেন, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের অর্থায়নে এই সহযোগীতা করা হচ্ছে। বঙ্গবন্ধু স্বপ্ন দেখতেন সোনার বাংলা গড়ার। বাংলার কোন মানুষ যেনো না খেয়ে থাকে। তিনি আজ আমাদের মাঝে নেই, পরিবারের সকলকে হারিয়ে দেশের হাল ধরেছেন বঙ্গকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পিতার স্বপ্ন বাস্তবায়নে দেশের সর্বস্থরের মানুষের খোজ রাখেন তিনি। মহামারী করোনা দুর্যোগের জন্য অনেকেই না খেয়ে থাকছেন। এই সময় আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামের দুস্থ অসহায় মানুষের কষ্টের কথা ভেবে আপনাদের পাশে দাড়িয়েছেন এবং আগামীতেও আওয়ামীলীগ সরকারকে সব সময় পাশে পাবেন।

তিনি আরো বলেন, সকলে একটু সচেতন থাকবেন, স্বাস্থ্য বিধি মেনে চলবেন। যতদিন করোনা থাকবে ততদিন এই বিতরন অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, প্রশাসনিক কর্মকর্তা কামরুল হাসান তালুকদার, ইউপি সদস্য, বেলি আকতার চৌধুরী, জাহানারা সিদ্দিকী, নাজমা আকতার, মমতাজ, সাদ্দাম হোসেন, মোঃ এসকান্দর, মাহমুদুর রহমান সেলিম প্রমূখ।