নিউজটি শেয়ার করুন

বুধবার হাটহাজারী, সীতাকুণ্ড ও সন্দ্বীপে বিদ্যুৎ থাকবে না

সিপ্লাস প্রতিবেদক: বিদ্যুৎ বিভাগের জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বুধবার (২১ অক্টোবর) চট্টগ্রামের গুরুত্বপূর্ণ ও জনবহুল সীতাকুণ্ড ও হাটহাজারীর বেশ কিছু এলাকায় অনেকটা সময়জুড়ে বিদ্যুৎ থাকবে না। বেশিরভাগ এলাকাতেই ওই দিন সকাল ৭টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে জানানো হয়েছে।

উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের দেওয়া এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে তাতে জানানো হয়েছে।

বাড়বকুণ্ডের আওতাধীন যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে—
বুধবার, ২১ অক্টোবর — সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত

বিজ্ঞাপন

বিক্রয় ও বিতরণ বিভাগ বাড়বকুণ্ডের এর আওতাধীন বারআউলিয়া-বাড়বকুণ্ড ৩৩ কেভি সার্কিট-১, ২ এবং ১১ কেভি এফ/০১, ০২, ০৩, ০৪, ০৫, ০৬, ০৭ ও ০৮ এর আওতায় বড় কুমিরা, ছোট কুমিরা, বাঁশবাড়িয়া, কোট্টাবাজার, জোড়বটতল, বাড়বকুণ্ড, শুকলালহাট, মুরাদপুর, ফকিরহাট, গোলাবাড়ীয়া, শিবপুর, সৈয়দপুর, ভাটেরখীল, মান্দারীটোলা, পন্থিছিলা, শেখপাড়া ও সীতাকুণ্ড পৌরসভা এলাকায় সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সীতাকুণ্ড উপজেলা পরিষদ এলাকায় ও সীতাকুণ্ড পবিস এর মিরসরাই পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম সড়কের উভয় পার্শ্বস্থ এলাকা এবং সমগ্র সন্দ্বীপ উপজেলা ।

হাটহাজারীর আওতাধীন যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে—
বুধবার, ২১ অক্টোবর — সকাল ৭টা থেকে বিকাল ৪টা পর্যন্ত

বিক্রয় ও বিতরণ বিভাগ-হাটহাজারীর আওতাধীন হাটহাজারী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভি ফিডার নং-এইচ/১, এইচ/২, এইচ/৪ ও এইচ/৫ এর আওতাধীন ফটিকা, কামালপাড়া, আলিপুর, দেওয়ান নগর, হাটহাজারী বাজার, কাচারী রোড, মীরের হাট, মীরের খীল, আলমপুর, চারিয়া, বারইপাড়া, বাস স্টেশন, ১ নম্বর বিশ্ববিদ্যালয় গেইট, ২ নম্বর বিশ্ববিদ্যালয় গেইট, জোবরা, মেখল রোড, ১১ মাইল, ফতেপুর, মদন হাট ও আশপাশ
এলাকা সমূহ।

গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড চট্টগ্রাম।