নিউজটি শেয়ার করুন

বিকেএসপিতে চান্স পেয়েছে নিলুফার কায়সার স্মৃতি মহিলা ফুটবল একাডেমির ছাত্রী শিফা দাশ

আনোয়ারা প্রতিনিধি: বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) তে প্রমিলা ফুটবলে ভর্তির সুযোগ পেয়েছেন দক্ষিণ চট্টগ্রামের ঐতিহ্যবাহী ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান আনোয়ারা নিলুফার কায়সার স্মৃতি মহিলা ফুটবল একাডেমির ছাত্রী শিফা দাশ।

রবিবার (৩রা জানুয়ারী) প্রকাশিত চূড়ান্ত ফলাফলে নির্বাচিতদের তালিকায় জায়গা করে নেয় শিফা দাশ।

বিকেএসপিতে সুযোগ পাওয়ায় শিফা দাশ কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন একাডেমির প্রধান উপদেষ্টা ওয়াসিকা আয়শা খান এমপি, একাডেমির চেয়ারম্যান আজিজুল হক আজিজ, একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক মোহাম্মদ এরশাদ ও কোচ মোঃ আলী।

আনোয়ারা নিলুফার কায়সার স্মৃতি মহিলা ফুটবল একাডেমির চেয়ারম্যান আজিজুল হক আজিজ বলেন, বিকেএসপির ২০২০-২১ সালের প্রমিলা ফুটবল প্রশিক্ষণার্থী বাছাই কার্যক্রমের চূড়ান্ত ফলাফলে উত্তীর্ণ হয়েছে আমাদের একাডেমির ছাত্রী শিফা দাশ। তার এ অর্জনের জন্য আমরা আনন্দিত।

২০১৭ সালে বাংলাদেশ আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়শা খান এমপির সহযোগিতায় একাডেমি প্রতিষ্ঠা করি। ১৮ সালে একাডেমিতে শিফা ভর্তি হয়। এরপর থেকে তিনি চট্টগ্রাম জেলা লীগ ও আনোয়ারা ফুটবল টিম সহ বিভিন্ন জেলার টিম হয়ে খেলার সুযোগ পেয়েছেন। এখন বিকেএসপিতে প্রমিলা ফুটবলে চান্স পেয়েছে। একাডেমি প্রতিষ্ঠার ৩ বছরের সকল পরিশ্রমের ফল এটি। আমরা তার উত্তরোত্তর সফলতা কামনা করি।

শিফা দাশ আনোয়ারা উপজেলার বরুমচড়া ইউনিয়নের ১নং ওয়ার্ড় এলাকার রঞ্জিত দাশের মেয়ে ও বরুমচড়া শহীদ বশরুজ্জামান উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী।