নিউজটি শেয়ার করুন

বিকাশ করতে গিয়ে দেয়াল চাপা পড়ে মায়ের মৃত্যু; ছেলে আহত

রাঙ্গুনিয়ায় অজ্ঞাত ব্যক্তির গলিত লাশ উদ্ধার

সিপ্লাস ডেক্স: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দেয়াল চাপা পড়ে নার্গিস আক্তার (৩৫) নামে এক গার্মেন্ট শ্রমিকের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছে নিহতের ছেলে রানা (১৫)।

বৃহস্পতিবার রাত ৮টায় সিদ্ধিরগঞ্জেপুল এলাকায় এই ঘটনা ঘটে। খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠিয়েছে।

নিহত নার্গিস আক্তার আদমজী ইপিজেডস্থ প্রগ্রেস গার্মেন্টের সুইং অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।

এলাকাবাসী জানায়, সরকারি জমির ওপর আব্দুল আজিজ মাতবর নামে এক ব্যক্তি ভবন (দোকান) নির্মাণ করে ভাড়া দিয়ে আসছিল। সম্প্রতি ওই দোকানের পাশ দিয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ড্রেন নির্মাণের জন্য সেই ভবনের কিছু অংশ ভেঙে কাজ করছিলেন সিটি করপোরেশনের ঠিকাদার। ওই ভাঙ্গা ভবনের নিচেই এক ব্যক্তি বিকাশের দোকান পরিচালনা করে আসছিলেন। ওই দোকানে গার্মেন্ট শ্রমিক নার্গিস আক্তার বিকাশ করার জন্য এলে ভাঙা ভবনের ঝুলে থাকা দেয়াল হঠাৎ করে পড়ে গিয়ে  চাপা পড়েন মা ও ছেলে। এতে ঘটনাস্থলেই নার্গিস মারা যান এবং ছেলে রানাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার এসআই ফারুক জানান, দেয়াল চাপা পড়ে নার্গিস আক্তার নামের এক গার্মেন্ট শ্রমিকের মৃত্যু হয়েছে। খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠিয়েছি।