নিউজটি শেয়ার করুন

বান্দরবানে পাচউবো’র অর্থায়নে ২ কোটি ২৫ লক্ষ টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করলেন পার্বত্যমন্ত্রী

বান্দরবানে পাচউবো'র অর্থায়নে ২ কোটি ২৫ লক্ষ টাকার উন্নয়ন

মিঠুন দাশ, বান্দরবান: পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, চালকরা অবৈধ কাজে লিপ্ত হলেই তার বিরোদ্ধে ব্যবস্থা নেয়া হবে। তাই সকল পরিবহন মালিকদের চালকদের প্রতি নজর রাখার অনুরোধ করেন। এসময় তিনি পর্যটকদের সাথে ভাল আচরণ করার জন্য সকলকে অনুরোধ করেন।

সোমবার (২১জুন) সকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে বান্দরবান সদরের রোয়াংছড়ি বাসস্টেশনে মোট ২কোটি ২৫ লক্ষ টাকা ব্যয়ে বান্দরবান সদর উপজেলার রোয়াংছড়ি বাস টার্মিনাল ভবন নির্মাণ ও রোয়াংছড়ি বাসস্টেশন পাড়ায় ফুট ব্রীজসহ রাস্তা নির্মানের ভিত্তি প্রস্তর স্থাপন কালে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, বান্দরবান বাসস্টেশনগুলো আকর্ষনীয় করতে পর্যায়ক্রমে সব ধরনের ব্যবস্থা গ্রহন করা হবে। পৌর এলাকা থেকেও সকাল বিকাল দু’বেলা বাসস্টেশন পরিস্কার করবে।

অনুষ্ঠানে পৌর মেয়র মোঃ ইসলাম বেবী, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজা সরোয়ার, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ণ বোর্ডের প্রকল্প পরিচালক আবদুল আজিজ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ণ বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী মোঃ ইয়াছির আরাফাত, শৈলশোভা পরিবহন মালিক সমিতির সভাপতি আবদুল কুদ্দুসসহ বিভিন্ন পরিবহন মালিক, শ্রমিক ও আওয়ামী নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।