নিউজটি শেয়ার করুন

বাঁশখালীতে দানেশ গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্ট শুরু

বাঁশখালী প্রতিনিধি: বাঁশখালী স্পোর্টয়ের আয়োজনে,দানেশ ফাউন্ডেশনের পরিচালনায় দানেশ গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্ট শুরু, আজ ২৬ ফেব্রুয়ারী,বিকাল ২ টায় বৈলছড়ী বালিকা কলেজ মাঠে বাঁশখালী ক্রিকেট একাডেমির পরিচালক ও কোচ মোহাম্মদ এরশাদের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
এতে টুর্নামেন্ট উদ্বোধন করেন প্রজন্ন চট্টগ্রামের প্রধান নির্বাহী জসিমুল হক চৌধুরী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিশিষ্ট ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব বদিউল এহসান চৌধুরী। এসময় আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ রুবেল চৌধুরী, সাইফুল ইসলাম মিনার চৌধুরী, রিদুয়ান ইসলাম চৌধুরী,মোঃ শফিক, মোহাম্মদ তারেখ খান প্রমূখ।
খেলাই মোকাবেলা করেন সাধনপুর ক্রিকেট একাদশ বনাম বৈলছড়ী মাদারি পাড়া ক্রিকেট একাদশ।খেলার শুরুতে বৈলছড়ী মাদারি পাড়া ক্রিকেট একাদশ টসে জিতে সাধনপুর ক্রিকেট একাদশকে ব্যাট করতে আমন্ত্রণ জানান,ব্যাট করতে নেমে নির্ধারিত ১৫ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫০ রান সংগ্রহ করে সাধনপুর ক্রিকেট একাদশ, জবাবে ১৫১ রানের লক্ষে ব্যাট করতে নেমে ১২.৩ ওভারে ২ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে বৈলছড়ী মাদারি পাড়া ক্রিকেট একাদশ।
খেলা শেষে এক পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজন করা হয় এতে খেলোয়াড়দের উদ্দেশ্যে বিভিন্ন বিষয়ের দিকনির্দেশনা মুলুক বক্তব্য রাখেন এবং ম্যাচ সেরা খেলোয়াড় মির্দাদের হাতে ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার তুলে দেন অতিথি বৃন্দরা।