নিউজটি শেয়ার করুন

ফটিকছড়িতে লকডাউন বহাল থাকবেঃ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়ির এমপি সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেছেন,বর্তমানে ভয়াবহ মহামারী করোনা ভাইরাসের জন্য সম্পূর্ণ স্থবির আজকের বিশ্ব। বাংলাদেশও তার বাহিরে নয়।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিচক্ষনতার সাথে বর্তমান পরিস্থিতিতে দেশ পরিচালনা করে যাচ্ছেন এবং স্বাস্থ্য সুরক্ষার জন্য বিভিন্ন দিক নির্দেশনা দিয়ে যাচ্ছেন। ফটিকছড়িতে করোনা ভাইরাস নিয়ে প্রশাসনের নানা পদক্ষেপ বিষয়ে ৫ মে আলাপ কালে তিনি উপরোক্ত কথা বলেন।

তিনি আরো বলেন,আপনারা জানেন সরকার জনগনের স্বার্থে ইতি মধ্যেই আগামী ১০ মে হতে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত দোকান মার্কেট খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছে সাথে সাথে এ ব্যাপারে কিছু নির্দেশনা দিয়ে আমাদেরকে পত্র দিয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রীর সচিব, স্বরাষ্ট্রমন্ত্রী, চট্টগ্রাম জেলার দায়িত্বপ্রাপ্ত স্বরাষ্ট্র সচিব, ডিসি ও এসপি সাহেবের সাথে কথা বলে কিছু সিদ্ধান্ত নিয়েছি। তবে বাহির থেকে ফটিকছড়িতে কেউ আসবেনা আর আমদেরও কেউ বাহিরে যাবে না।

সকলের স্বাস্থ্য সুরক্ষার কথা বিবেচনা করে এবং নিরাপত্তার কথা মাথায় রেখে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত ফটিকছড়িতে লকডাউন বলবৎ থাকবে। এ ব্যাপারে আগামী ৭ মে বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদের সভা শেষে বিস্তারিত জানানো হবে।

তিনি আরো বলেন, ফটিকছড়ির নির্বাচিত সংসদ সদস্য হিসাবে এলাকাবাসীর ভাল মন্দ সব কিছু দেখার দায়িত্ব আমার। তাই আমি এলাকায় অবস্থান করে সব সময় ত্রান বিতরন সহ সার্বিক সব কিছুর তদারকি করছি। আপনাদের কোন সমস্যা হলে আমাকে লিখে অথবা ফোন করে জানাতে পারেন। আমি ফটিকছড়ির আপমর জনসাধারনের সার্বিক সহযোগিতা একান্ত ভাবে কামনা করছি। নিজে বাঁচুন অন্যকে বাঁচতে সাহায্য করুন।