নিউজটি শেয়ার করুন

প্রেম মেনে নেয়নি পরিবার, নিজের গুলিতে আত্মহত্যা র‌্যাব সদস্যের!

নিজের গুলিতে আত্মহত্যা র‌্যাব সদস্যের!

সিপ্লাস প্রতিবেদক: ঢাকার কুর্মিটোলায় র‌্যাব সদর দপ্তরে নিজের বন্দুকের গুলিতে নিহত শুভ মল্ল(২৬) আত্মহত্যা করেছেন বলে ধারণা করছেন তার স্বজনরা। তবে র‌্যাব কতৃপক্ষ এখনো তার মৃত্যুর ব্যাপারে তেমন কিছু জানায়নি।

তবে সোমবার দুপুর ১টা ৫৮ মিনিটে শুভ মল্ল তার ফেইসবুকে বিদায় লেখে একটা পোস্ট দেন।

তার প্রতিবেশীরা বলছেন, একটি মেয়ের সাথে শুভর কয়েকবছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। তার সাথে বিয়ের জন্য পরিবারকে বারবার জানালেও পরিবার বিষয়টি মেনে নিচ্ছিলনা। এই কারণে শুভ আত্মহত্যা করতে পারে বলে অনেকে ধারণা করছেন।

সোমবার(১৩ সেপ্টেম্বর) র‌্যাব সদরদপ্তরে ডিউটি করার সময় সময় মাথায় গুলি লেগে মারা যান র‌্যাব সদস্য শুভ।

তার গ্রামের বাড়ি চট্টগ্রামের মিরসরাইয়ের জোরারগঞ্জ এলাকায়।

র‍্যাবের গণমাধ্যম শাখার মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন জানান, সোমবার দুপুর আড়াইটার দিকে শুভর মাথায় গুলি লাগে পরে গুলিবিদ্ধ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মঈন বলেন, শুভ একা ডিউটিতে ছিল। দুপুর আড়াইটার দিকে হঠাৎ গুলির শব্দ পাওয়া যায়। পরে র‍্যাব সদস্যরা কাছে গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় পায়।

তিনি আরও বলেন, শুভ কীভাবে গুলিবিদ্ধ হলো, তিনি নিজেই গুলিতে আত্মহত্যা করেছেন, নাকি অন্যভাবে গুলিবিদ্ধ হয়েছেন তা তদন্তের আগে বলা সম্ভব নয়।

নিহতের শুভ মল্ল ছিলেন পুলিশ কনস্টেবল। তিনি প্রেষণে র‍্যাবে কর্মরত ছিলেন। ফেইসবুকে তিনি র‌্যাবের অনলাইন মিডিয়া সেলের কম্পিউটার অপারেটর হিসাবে পরিচয় লিখেছিলেন।

 

5 1 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments