নিউজটি শেয়ার করুন

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে রাঙ্গুনিয়ার লালানগরের ৫০০ মানুষ পেল নগদ অর্থ উপহার

রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার লালানগর ইউনিয়নের ৫০০ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার হিসেবে ৫০০ টাকা করে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদের বিশেষ উদ্যোগে মাহে রমজান উপলক্ষে লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্রদের মাঝে সরকারের ত্রান ও দূর্যোগ মন্ত্রনালয়ের মাধ্যমে এসব সহায়তা দেওয়া হয়।

শনিবার (৮ মে) সকালে এই উপলক্ষে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান মীর তৌহিদুল ইসলাম কাঞ্চন।

প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার। ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কাজী মঈন মেম্বারের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা বাবুল, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক মাসুদ, ইউপি সদস্য আবু তালেব, দিদারুল ইসলাম, আইয়ুব আলী, আবুল কালাম, কাঞ্চন মিয়া, খুরশিদা বেগম, ছাত্রলীগের সভাপতি সোহেল বিন জব্বার, যুগ্ম সম্পাদক তৌহিদ বিন তাহের প্রমুখ।

উপজেলা প্রশাসন সুত্রে জানা যায়, প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ রাঙ্গুনিয়া পৌরসভায় ৩০০ জন এবং ১৫ ইউনিয়নের প্রতি ইউনিয়নে ৫০০ জন করে প্রতিজনকে ৫০০ টাকা করে মোট ৩৯ লাখ টাকার সহায়তা দেওয়া হচ্ছে। এছাড়া ১৫ ইউনিয়নে ৮১৪৪ জনকে মোট ৩৬ লাখ ৬৪ হাজার ৮০০ টাকা এবং পৌরসভার ৩০৮১ জনকে ১৩ লাখ ৮৬ হাজার ৪৫০ টাকার খাদ্য সামগ্রী দেওয়া হচ্ছে।