নিউজটি শেয়ার করুন

পেকুয়ায় গভীর রাতে কাঠ ব্যবসায়ীকে গুলি করে হত্যা

পেকুয়া প্রতিনিধি: কক্সবাজারের পেকুয়ায় গভীর রাতে নেজাম উদ্দিন নামে এক কাঠ ব্যবসায়ীকে গুলি করে ও কুপিয়ে হত্যা করার অভিযোগ ওঠেছে। শুক্রবার রাত ১২টার দিকে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি অঞ্চল পূর্ব ভারুয়াখালী এলাকায় ঘটনাটি ঘটে। নিহত নেজাম উদ্দিন একই এলাকার মৃত ছবিবর আহমদের পুত্র ও বারবাকিয়া বাজারের খুচরা কাঠ ব্যবসায়ী।

নিহতের স্ত্রী শামিমা বেগমও পরিবারের স্বজনেরা জানিয়েছেন, নেজাম উদ্দিন তার ঘরের পাশেই রাতে প্রতিদিনের ন্যায় কাঠ পাহারা দিতে গেলে আগে থেকে উৎপেতে থাকা স্থানীয় ইউপি সদস্য বহু মামলার পলাতক আসামী বনের রাজা জাহাঙীরের নেতেৃত্বে একদল দুবৃর্ত্ত তাকে লক্ষ্য করে গুলি করে ও এলাপাথাড়ি কোপাতে থাকে। পরে গুলির শব্দ পেয়ে পরিবারের সদস্যরা এগিয়ে এলে দুবৃর্ত্তরা পালিয়ে যান। এসময় গুরুতর আহত অবস্থায় নেজাম উদ্দিনকে উদ্ধার করে পেকুয়া হাসপাতালে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এদিকে তাৎক্ষনিকভাবে খবর পেয়ে পেকুয়া চকরিয়া সহকারী পুলিশসুপার (সার্কেল) তফিকুল আলমের নেতৃত্বে একদলল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছে পেকুয়া থানা পুলিশ।

এ ব্যাপারে পেকুয়া থানার ওসি (তদন্ত) কানন সরকার মুঠোফোনে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতাওে পুলিশ অভিযান চালাচ্ছে বলেও জানান তিনি । উল্লেখ্য বারবাকিয়ায় ১১ দিনের মাথায় আবারো গুলি করে হত্যার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন স্থানীয়রা। এ ঘটনায় দ্রুত অপরাধীদের আইনের আওতায় আনার দাবী স্বজনসহ এলাবাসীর।