নিউজটি শেয়ার করুন

পিবিআইয়ের প্রতিবেদন ডাহা মিথ্যা : বাবুনগরী

সিপ্লাস প্রতিবেদক: হেফাজতে ইসলামের প্রয়াত আমির শাহ আহমদ শফীর স্বাভাবিক মৃত্যুকে ‘অস্বাভাবিক’ আখ্যায়িত করে আদালতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পেশকৃত রিপোর্টকে মিথ্যে দাবি করেছেন হেফাজতে ইসলামের আমির মাওলানা জুনায়েদ বাবুনগরী। একইসঙ্গে প্রতিবেদনটি পুনরায় তদন্ত করার দাবি জানান তিনি।

মঙ্গলবার (১৩ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে জুনায়েদ বাবুনগরী এসব কথা বলেছেন।

বিবৃতিতে হেফাজত আমির বলেন, আল্লামা আহমদ শফীর স্বাভাবিক মৃত্যু হয়েছে। বিভিন্ন ডাক্তারি সনদ দ্বারা এটি প্রমাণিত হয়েছে। তার বড় ছেলে মাওলানা ইউসুফ বিবৃতির মাধ্যমেও বিষয়টি তুলে ধরেছিলেন এবং স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে স্বীকারোক্তিও দিয়েছিলেন।

জুনায়েদ বাবুনগরী বলেন, আল্লামা শফীর মৃত্যুর প্রায় দুই মাস পর দেশের শীর্ষ ওলামায়ে কেরামের নামে ভিত্তিহীন মামলাটি দায়ের করা হয়। এই মামলায় আমার নামই ছিল না। আমি ঘটনাস্থলেও উপস্থিত ছিলাম না। এরপরও নতুন করে আমার নামসহ আরও ১২ জনের নাম যুক্ত করা হয়েছে।

তিনি বলেন, সাবেক আমির আল্লামা শফীর মৃত্যু নিয়ে পিবিআইয়ের রিপোর্ট সম্পূর্ণ মিথ্যা ও বাস্তবতা বিবর্জিত। আমরা মনে করি- এ প্রতিবেদন একটি চিহ্নিত চক্রের ইশারায় হয়েছে। আমরা আইনজীবীর মাধ্যমে আদালতে এই প্রতিবেদনের বিরুদ্ধে নারাজি পেশ করব।