নিউজটি শেয়ার করুন

পাল্টা কমিটি দিয়ে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের দুই নেতা বহিষ্কার

সিপ্লাস প্রতিবেদক: দলীয় শৃঙ্খলা না মানায় বুধবার (১৭ ফেব্রুয়ারি) চট্টগ্রাম নগর ছাত্রলীগের সহ-সভাপতি মিথুন মল্লিক ও যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াহেদ রাসেলকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর বলেন, নগর ছাত্রলীগের কমিটি হওয়ার পর থেকে সহ-সভাপতি মিথুন মল্লিক ও যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াহেদ রাসেল সাংগঠনিক কর্মকাণ্ডে ছিলেন না। যখনই কমিটি হতো তারা পাল্টা কমিটি ঘোষণা করতেন। সর্বশেষ সিটি করপোরেশন নির্বাচনেও তাদের কর্মকাণ্ড চোখে পড়েনি।

দলীয় শৃঙ্খলা না মানায় বুধবার কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য তাদের বহিষ্কার করেন বলে জানান তিনি।

বহিষ্কার হওয়া সহ-সভাপতি মিথুন মল্লিক বলেন, বহিষ্কার করে তারা আমাদের সঙ্গে অন্যায় করেছেন। জাকারিয়া দস্তগীর ভাই মিথ্যা বলেছেন। আমরা সবসময় সংগঠনের জন্য কাজ করেছি।

গত ১০ ফেব্রুয়ারি চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ১৩ ইউনিটের আহ্বায়ক ও আংশিক কমিটি অনুমোদন দেয়। কমিটি ঘোষণার পর মহসিন কলেজ ছাত্রলীগসহ কয়েকটি ইউনিটের পদবঞ্চিতরা বিক্ষোভ করেন।