নিউজটি শেয়ার করুন

পরীমণির পাশে দাঁড়ালেন হিরো আলম

পরীমণির পাশে দাঁড়ালেন হিরো আলম

সিপ্লাস ডেস্ক: জনপ্রিয় অভিনেত্রী পরীমণি কাণ্ডে ঘটে যাচ্ছে নানা ঘটনা। তবে ঘটনা যাই হোক না কেনো এই ঘটনায় পরীমণির পাশে দাঁড়িয়েছেন শোবিজ তারকা, নির্মাতা ও সংশ্লিষ্ট অনেকে। এই অভিনেত্রীর সঙ্গে ঘটে যাওয়া অন্যায়ের বিচার চেয়ে সামাজিক মাধ্যমে সোচ্চার হয়েছেন তারা। নির্যাতনের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে হ্যাশ ট্যাগ জাস্টিস ফর পরীমনিও চালু করা হয়েছে। শোবিজের নানা অঙ্গনের মানুষ পরীমনির পক্ষে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন।

এবার গান গেয়ে চিত্রনায়িকা পরীমনির ঘটনার সুষ্ঠু বিচার দাবি জানিয়েছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। ‘উই ওয়ান্ট জাস্টিস ফর পরীমনি’ শিরোনামের গানটি বৃহস্পতিবার নিজের ইউটিউভ চ্যানেলে প্রকাশ করেন
আলোচিত এ অভিনেতা। গানটি প্রকাশের কয়েক ঘণ্টার মধ্যে তা ভাইরাল হয়ে যায়। আজ শুক্রবার (১৮ জুন) সকাল ১০টা পর্যন্ত গ্রায় অর্ধ লাখ মানুষ গাটি শুনেছেন।
গানটির কথা এরকম- ‘শিল্পী হয়ে শিল্পের প্রতি অসম্মান সইব না / শিল্পী হয়ে শিল্পীর অপমান সইব না / উই ওয়ান্ট জাস্টিস ফর পরীমনি।’ গানটির কথা, সুর ও সংগীত আয়োজন করেছেন মোমো রহমান। ‘নারী জাতি মায়ের জাতি আর রবে না বঞ্চিত/ পরীমণিরা সব বিচার পাবে কেউ রবে না অবহেলিত / উই ওয়ান্ট জাস্টিস ফর পরীমনি’- এভাবেই সুরে সুরে প্রতিবাদ জানান হিরো আলম।
উল্লেখ্য, গত রবিবার নিজের ফেইসবুক পেজের এক স্ট্যাটাসে পরীমণি ঢাকা বোট ক্লাবে অভিযোগ আনেন। এ বিষয়ে সেদিন রাতেই নিজ বাসায় সংবাদ সম্মেলনে পরী মণি চার দিন আগে উত্তরা বোট ক্লাবে নাসির ইউ মাহমুদ
নামে এক ব্যক্তি তাকে চেষ্টা চালান বলে জানান। এরপর সোমবার নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ কয়েকজনকে আসামি করে সাভার মডেল থানায় মামলা করেন পরী মণি। সেদিনই পাঁচজনকে গ্রেপ্তার করে পুলিশ।