নিউজটি শেয়ার করুন

পটিয়ায় পুলিশের হাতকড়া নিয়ে লেংটা হয়ে পালালো চোর(ভিডিওসহ)

পটিয়ায় পুলিশের হাতকড়া নিয়ে লেংটা হয়ে পালালো চোর(ভিডিওসহ)

পটিয়া প্রতিনিধি: হ্যান্ডকাপসহ পটিয়া থানা পুলিশের হাত থেকে পালিয়েছে এক চিহ্নিত চোর। পালানোর সময় তার পরনের কাপড় খুলে যায়।

তার নাম পলাশ বিশ্বাস (২৮)। সে পটিয়া পৌরসভার ২নম্বর ওয়ার্ডের সুচক্রদন্ডী গ্রামের মৃনাল বিশ্বাসের পুত্র।

শুক্রবার(২৩ জুলাই) বিকেলে পটিয়া থানার মোড় এলাকা থেকে হ্যান্ডকাপসহ পালালেও পরবর্তীতে পুলিশ ২০ মিনিট রুদ্ধশ্বাস অভিযান চালিয়ে তাকে পুনরায় গ্রেফতার করে।

শনিবার (২৪ জুলাই ) দুপুরে পটিয়া থানা পুলিশ তাকে আদালতে প্রেরণ করে।

জানা গেছে, পোস্ট অফিস মোড় এলাকার পটিয়া ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সের একটি পানির পাম্প গত শুক্রবার সকালে চুরি হয়। এ ঘটনায় স্বাস্থ্য কমপ্লেক্সের উপ সহকারী কমিউনিটি অফিসার বাবলু দাশ বাদী হয়ে থানায় একটি অভিযোগ করেন।

পটিয়ায় পুলিশের হাতকড়া নিয়ে লেংটা হয়ে পালালো চোর(ভিডিওসহ)

অভিযোগের প্রেক্ষিতে ওইদিন বিকেলে পোস্ট অফিসের মোড় এলাকা থেকে পুলিশ পলাশকে গ্রেফতার করে। তাকে হ্যান্ডকাপসহ থানায় নিয়ে যাওয়ার সময় থানার মোড় এলাকায় পুলিশের হাত থেকে এক পর্যায়ে পালিয়ে যায়।

এসময় সে থানার মোড় এলাকার ছমদ ভিলার তৃতীয় তলায় ওঠে পড়ে। পুলিশের তাড়া খেয়ে সে তিন তলা থেকে লাফিয়ে টিনের ছাউনির উপরে পরে। এক পর্যায়ে সে বিবস্ত্র হয়ে যায় এবং দীর্ঘ ২০ মিনিট রুদ্ধশ্বাস অভিযানে পুলিশ তাকে পুনরায় ধরতে সক্ষম হয়। তার বিরুদ্ধে পটিয়া থানায় পৃথক দুইটি মামলা রেকর্ড করা হয়েছে।

পটিয়া থানার এসআই আসাদ আরেফিন জানিয়েছেন, পানির পাম্প চুরির অভিযোগে পলাশ নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। তাকে হ্যান্ডকাপসহ থানায় নিয়ে যাওয়ার সময় পালিয়ে যায়। অবশ্যই ২০ মিনিট পর পুলিশ তাকে পুনরায় গ্রেপ্তার করেছে। এ ঘটনায় থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।