নিউজটি শেয়ার করুন

নুসরাতের স্বামীর সঙ্গে মেয়েটি কে?

সিপ্লাস ডেস্ক: স্বামী নিখিল জৈনের সঙ্গে নুসরাত জাহানের বিচ্ছেদ নিয়ে সরগরম কলকাতার সিনে ইন্ডাস্ট্রি। তারই মাঝে এক সুন্দরী তরুণীর সঙ্গে তোলা ছবি পোস্ট করলেন নিখিল। এ নিয়ে গুজবের মাঝে জানা গেল, সংসদ সদস্য-অভিনেত্রী নুসরাতের ছোট বোন ওই তরুণী!

তার নাম নুজহাত জাহান। তার সঙ্গে ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে শুভেচ্ছা জানান নিখিল। ওই পোস্টে নুজহাত পাল্টা ধন্যবাদ জানাতে ভোলেননি। সঙ্গে একটি লাভ ইমোজিও দিয়েছেন। আর এই পোস্টের মন্তব্যের ঘরে অনেকে ‘নুসরাত-নিখিল জুটি ফিরে আসুক’ এমনটাই কামনা করেছেন।

নুজহাতের ইনস্টাগ্রাম পোস্ট থেকে জানা যাচ্ছে, তিনি পেশায় ডিজাইনার। নুসরাত-নিখিলের বিয়েতে উপস্থিত ছিলেন। তার ইনস্টাগ্রামে বোন নুসরাতের সঙ্গে একাধিক পোস্ট রয়েছে। বেশ বোঝা যাচ্ছে, স্ত্রীর সঙ্গে দূরত্ব বাড়লেও শ্যালিকার সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন নিখিল জৈন।

সহ-অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম করছেন নুসরাত। এমন গুঞ্জন কিছুদিন ধরে শোনা যাচ্ছে। সম্প্রতি যশের সঙ্গে নুসরাতের আজমির শরিফ দরগার একটি ভিডিও ভাইরাল হয়। এর পর একটি মন্দিরে দেখা যায় তাদের। যদিও এ বিষয়ে যশ কিংবা নুসরাত কেউই মুখ খুলতে চাননি।

বর্তমানে স্বামীর বাড়ি ছেড়ে মা-বাবার সঙ্গে থাকছেন নায়িকা। এমনও শোনা যাচ্ছে, সম্পর্কে তৃতীয় কোনো ব্যক্তির আগমন নয় রাজনৈতিক কারণে নুসরাত-নিখিলের টানাপোড়েন।

মা-বোনের সঙ্গে নুজহাত জাহান